এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি ।।

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ১৭:৩৪

আপডেট: ১৮ এপ্রিল ২০২২, ১৭:৩৪

৪৩৫

শেয়ার:

পাটকেলঘাটার কুমিরায় ট্রাক ও পিকআপের সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার কুমিরায় ট্রাক ও পিকআপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, সাতক্ষীরার সদর উপজেলার গদাঘাটা গ্রামের ইয়াছিন আলীর ছেলে আহসানউল্লাহ (৩৫) ও আগরদাড়ী গ্রামের কোমর উদ্দীনের ছেলে লাল্টু(৩০)।

News

সোমবার (১৮ এপ্রিল) সকালে খুলনা - সাতক্ষীরা মহাসড়কের কুমিরা বাসষ্টান্ড সংলগ্ন নিউমার্কেটের সামনে ভোরে বেলাই এ দূর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে খুলনা থেকে সাতক্ষীরাগামী একটি বালু ভর্তি ট্রাকের সাথে সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় পিকআপটি খাদে পড়ে ঘটনাস্থলে হেলপার সহ কয়েকজন গুরত্বর আহত হয়। পরবর্তীতে আহতদের স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে । সেখানে চিকিৎসাধীন আহসানউল্লাহ'র অবস্তার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর্থিমধ্যে আঠারমাইল এলাকায় তার মৃত্যু হয়। এদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্তায় লাল্টু নামে এক যুবক মারা গেছে বলে জানা যায়। ডুমুরিয়া হাইওয়ে পুলিশের ওসি মেহেদি হাসান সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। দূর্ঘটনার বিষয়ে থানায় মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে ।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com