এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ১৬:৩০

আপডেট: ১৮ এপ্রিল ২০২২, ১৬:৩০

৪১১

শেয়ার:

কুমারখালীতে দুলহানের প্যাকেট থেকে ফেনসিডিল উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে মাথার চুল কালো করার দুলহানের প্যাকেট থেকে ভারতের নিষিদ্ধ ৪ বোতল ফেনসিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সকালে চাপড়া ইউনিয়নের মীর মশাররফ হোসেন সেতুর টোল ঘর সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

News

আটক মাদক ব্যবসায়ী নন্দলালপুর ইউনিয়নের পুঠিয়া গ্রামের  আব্দুল মজিদ শেখের ছেলে সাদ্দাম হোসেন (২৩)।

এজাহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে ফেনসিডিল বিক্রিরত অবস্থায় ঘটনাস্থলে হানা দেয়। পুলিশের উপস্থিতিতে টের পেয়ে ফেনসিডিল বিক্রেতা সাদ্দাম  পালাতে গেলে তাকে আটক করা হয়। এসময় মাদক ব্যবসায়ী সাদ্দামের কাছে থাকা দুলহানের প্যাকেটের মধ্যে থেকে ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ৪ বোতল ফেনসিডিল সহ ১ জনকে আটক করেছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।


মাদক অপরাধ উদ্ধার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com