এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২২, ২০:৩১

আপডেট: ১৪ এপ্রিল ২০২২, ২০:৩১

৯৯

শেয়ার:

সাতক্ষীরার -১ তালা- কলারোয়াবাসীকে জানাই নববর্ষের শুভেচ্ছা - সরদার মুজিব

সাতক্ষীরা -১ (তালা কলারোয়া) সর্বসাধারণকে জানাই বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা সরদার মুজিব।

News

নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, আওয়ামীলীগ গণমানুষের দল হিসেবে নতুন আশা, প্রত্যাশা ও চেতনায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নবতর পথযাত্রার সূচনা করতে চাই। 

এবার বৈশাখ এসেছে রমজান মাসে তাই পবিত্রা রক্ষা করার পাশাপাশি অাবহমান কাল থেকে বাঙালি সংস্কৃতি অবিচ্ছেদ্য  অংশ  পহেলা বৈশাখ।বাংলাদেশ অসাম্প্রদায়িক বিশ্বাসী।  অাসুন নিজ নিজ ধর্ম পালনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনায় সমুন্নত রাখি। 

পহেলা বৈশাখে বাংলাদেশ অাওয়ামীলীগের সুশঙ্খল, সুসংগঠিত, একটি রাজনৈতিক দল হিসেবে এদেশের গনমানুষের স্বপ্ন পূরনে উন্নয়নে ধারা অব্যাহত রাখার অঙ্গিকার করেন সরদার মুজিব। 

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের উন্নয়ন ও সমৃদ্ধির  অপ্রতিরোধ্য  উন্নয়ন অব্যাহত থাকবে। তিনি বলেন মুক্তিযুদ্ধের চেতনায়,সমুন্নত রেখে দেশের রাজনীতির অসাম্প্রদায়িক চেতনায় সুবাতাস ছড়িয়ে দিতে বর্তমান সরকার বদ্ধপরিকর।  নানা বাধা  কাটিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। তিনি অাবারও তালা কলারোয়া বাসীকে জানাই নববর্ষের শুভেচ্ছা।


নববর্ষ শুভেচ্ছা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com