এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ১৭:২৩

আপডেট: ১৩ এপ্রিল ২০২২, ১৭:২৩

৫৫৭

শেয়ার:

বিট পুলিসিং উঠান বৈঠক ও জনসচেতনতা মূলক অনুষ্ঠান

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের রাজবল্লভ প্রামানিক বাড়ি সংলগ্ন আজ ১৩ ই এপ্রিল বিট পুলিশং উঠান বৈঠক ও জনসচেতনতা মূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

News

এসময় উপস্থিত ছিলেন পুলিশ অফিসার মামুন, রুহুল আমিন এবং তবকপুর আবুবকর সিদ্দিক ফাজিল মাদ্রাসার প্রভাষক মোঃ ওয়াহীদ সাজিদ, জুম্মাহাট দারুল উলুম ফাজিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আজিজুল হক  সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ। এসময় বক্তাগণ বাল্যবিবাহ প্রতিরোধ, মাদকমুক্ত সমাজ গঠন , নারী নির্যাতন প্রতিরোধ এবং শিশুদের পানিতে পরা সহ বিভিন্ন বিষয়ে সাধারণ লোকদেরকে সচেতন থাকার জন্য পরামর্শ প্রদান করেন এবং সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য উপদেশ প্রদান করেন।


অনুষ্ঠান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com