এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ১৭:০০

আপডেট: ১৩ এপ্রিল ২০২২, ১৭:০০

৪১১

শেয়ার:

পাটকেলঘাটায় ১০০ (একশত) গ্রাম গাঁজা সহ ০১ জন আসামী গ্রেফতার

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার বিশেষ অভিযানে ১০০ গ্রাম (একশত গ্রাম) গাঁজা সহ লালচন্দ্রপুর গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ রওশন খান কে আটক করেছে।

News

উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক পাটকেলঘাটা থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষার্থে বিশেষ অভিযানের অংশ হিসাবে মোঃ বাবলুর রহমান খান, অফিসার ইনচার্জ (চার্জ অফিসার), পাটকেলঘাটা থানা, সাতক্ষীরার পরামর্শক্রমে এসআই(নিঃ)/মোঃ সোলায়মান কবীর ও সংগীয় ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া ১০০ গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ রওশন খান(৩০), পিতা-পিতা-মৃত রেজ্জেত খান , গ্রাম- লালচন্দ্রপুর, ,থানা- পাটকেলঘাটা, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করা হয় । আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হইয়াছে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com