এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ১৬:৪৯

আপডেট: ১৩ এপ্রিল ২০২২, ১৭:২৮

৪৮১

শেয়ার:

পাটকেলঘাটায় ২ জুয়ারী আটক

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার লালচন্দ্রপুর গ্রামের গাজীপাড়ার বাঁশবাগান থেকে জুয়া খেলা অবস্থায় পুলিশ ধাওয়া করে ২ জনকে আটক করেছে।

News

উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক ১৩ই এপ্রিল রাতে পাটকেলঘাটা থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষার্থে বিশেষ অভিযানের অংশ হিসাবে মোঃ বাবলুর রহমান খান, অফিসার ইনচার্জ (চার্জ অফিসার), পাটকেলঘাটা থানা, সাতক্ষীরার পরামর্শক্রমে এসআই(নিঃ)/শেখ তারিকুল ইসলাম, এএসআই(নিঃ)/মোঃ রাসেল পারভেজ এবং সংগীয় ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া জুয়া খেলারত অবস্থায় আসামী মোঃ আবিদ হাসান (২৩), পিতা-মোঃ আইয়ুব মোল্লা, মোঃ ইব্রাহিম গাজী(২২), পিতা-মৃত হাশেম আলী গাজী , উভয় সাং- লালচন্দ্রপুরথানা-পাটকেলঘাটা, জেলা -সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করা হয় আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হইয়াছে


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com