এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২২, ১৯:৩২

আপডেট: ১২ এপ্রিল ২০২২, ১৯:৩৪

৩৬৭

শেয়ার:

দ্বিতীয় বিয়ের অভিযোগে স্বামীর গোপনাঙ্গ কর্তন

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার ভারসা গ্রামের নয়াব আলী শেখের পুত্র মেহেদী হাসান এর স্ত্রী শারমিন আক্তার কর্তৃক স্বামীর লিঙ্গ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। ১২ ই এপ্রিল রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে।

News

সরজমিনে এলাকাবাসী সূত্রে জানা যায়, গত চার বছর আগে বালিগাদা বকশিয়া গ্রামের সাজ্জাদ আলীর কন্যা শারমিন আক্তার এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ে করে  । বিয়ের পর থেকে তাদের ঝগড়া, অশান্তি চলতে থাকে। ১১ ই এপ্রিল সোমবারে রাতে পূর্ব পরিকল্পিতভাবে ওত পেতে থাকে তার স্ত্রী, কিন্তু স্বামী মেহেদী হাসান এসব বিষয়ে কিছুই জানতো না। আনুমানিক রাত ১১ টার সময় মেহেদী হাসান বাড়ি ফিরে খাওয়া দাওয়া শুয়ে পড়ে, এবং বাড়ির সবাই ঘুমিয়ে যায়, পরে টার দিকে স্ত্রী শারমিন আক্তার হঠাৎ করে ঘুমান্ত মেহেদী হাসান এর উপর ঝাপিয়ে পড়ে এবং ব্লেড দারা স্বামীর লিঙ্গ দ্বি খন্ডিনত করতে চাই, স্বামী হাত দিয়ে নিজেকে রক্ষা করতে চাইলে ক্ষিপ্ত হয়ে হাতে ব্লেড দিয়ে আঘাত করে, হাতে কামড় দিয়ে হাত রক্তাক্ত করে এমন ভাবে কয়েক দফায় দফায় কর্তন করতে চাই এবং গোপনাঙ্গ দ্বি খন্ডিনত হয়নি তবে অন্ডকোষ কেটে যায় তার স্ত্রী ভিতর থেকে দরজা বন্ধ করে রাখে।পরে পিতা নয়াব আলী শেখ কুড়াল দিয়ে দরজা ভেঙ্গে পার্শ্ববর্তী লোক জনের সহযোগিতায় ছেলে কে উদ্ধার করে তাৎক্ষনিক পাটকেলঘাটা লোকনাথ ক্লিনিকে নিয়ে যায় , তাঁরা প্রাথমিক চিকিৎসা দেওয়া পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়

মেহেদী হাসান এর মা দৈনিক ভোরের আলোকে জানান স্ত্রী শারমিন আক্তারের আগে তিন টা বিয়ে হয়েছিল তবুও তারা শারমিন আক্তার কে পুত্র বধু মেনে নেয়। এবং তাদের একটা পুত্র সন্তান রয়েছে।

ঘটনায় ঘাতক শারমিন আক্তার কে পাটকেলঘাটা থানা পুলিশ আটক করেছে, নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা বাবলুর রহমান খান পিতা বাদী হয়ে মামলা দায়ের করেন

<!--StartFragment--> <!--EndFragment-->

 


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com