এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২২, ১৮:২১

আপডেট: ১১ এপ্রিল ২০২২, ১৮:২১

২৪৭

শেয়ার:

ডাঁশা মাধ্যমিক বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটির অনুমোদন::

পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সামিউর রহমান সুমন মিঞা কুষ্টিয়া কুমারখালীর ডাঁশা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

News

জনাব সুমন মিয়া একজন শিক্ষক পরিবারের সন্তান এবং তিনি নিজেও একজন শিক্ষক। সঙ্গত কারণে তিনি শিক্ষানুরাগী ও শিক্ষা বান্ধব মানুষ। আশা করা যায় তিনি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখবেন। 

তাঁর কাছে প্রত্যাশা তাঁর সভাপতিত্বের মেয়াদকালে যথাসম্ভব, একসময়কার ঐতিহ্যবাহী ডাঁশা মাধ্যমিক বিদ্যালয়ের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে তিনি সচেষ্ট থাকবেন। 

যে বিষয়গুলির প্রতি গুরুত্ব দেওয়া আবশ্যকীয়ঃ

১) বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন। 

২) বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন। (পুরাতন ভবনগুলি সংস্কার অতীব জরুরী, চুনকাম, বিদ্যালয়ের চারিপাশ পরিষ্কার পরিচ্ছন্ন করা।)

৩) বিদ্যালয়ের বিস্তর খেলার মাঠ খেলাধুলার অনুপযোগী হয়ে পড়ে আছে। খেলার মাঠটি সংস্কার অতীব জরুরী।

আশাকরি উপরিউক্ত বিষয়গুলি অগ্রাধিকার ভিত্তিতে ডাঁশা মাধ্যমিক বিদ্যালয়ের নতুন সভাপতি সুমন মিঞা সুসম্পন্ন করবেন।

উল্লেখ্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর কর্তৃক গত ০৬-০৪-২০২২ তারিখ ডাঁশা মাধ্যমিক বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটি অনুমোদন দিয়েছে।


কমিটি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com