এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃশফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২২, ২০:৪৫

আপডেট: ০৫ এপ্রিল ২০২২, ২০:৪৫

২৪ ৬০৫

শেয়ার:

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য স্থিতিশীল রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষ্যে কুষ্টিয়ার কুমারখালীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

News

সোমবার ও মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের  নেতৃত্বে কুমারখালী বাজার ও আলাউদ্দিন নগর বাজারে পুরাতন বাজার দর মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় বিভিন্ন দোকানে দোকানে মালের মজুদ, পণ্যের গুণগত মান ও বিক্রির রেজিস্টার যাছাই করা হয়। কুমারখালী বাজারে সোমবার দ্রব্যমুল্য তালিকা না টাঙিয়ে অধিক দামে পণ্য বিক্রির অপরাধে দুই দোকানীকে ১৩ হাজার টাকা এবং মঙ্গলবার আলাউদ্দিন নগর বাজারে দ্রব্যমুল্য তালিকা না থাকা ও মেয়াদোত্তীর্ন দ্রব্য রাখার অপরাধে দুই ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

অভিযান চলাকালে  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শহীদুল ইসলাম,  থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাইসুল ইসলাম, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আরাফাত হোসেন, পৌরসভার প্যানেল মেয়র এস.এম রফিক, বণিক সমিতি সভাপতি কে এম আলম টমে, তরকারি বাজার কমিটির সভাপতি লুৎফর রহমান উপস্থিত ছিলেন।


দ্রব্যমুল্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com