এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম রাজশাহী প্রতিনিধি:

প্রকাশিত: ২২ মার্চ ২০২২, ১৭:৫৬

আপডেট: ২২ মার্চ ২০২২, ১৭:৫৬

২০৯

শেয়ার:

নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হল গোদাগাড়ীতে ইফার ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় ইসলামিক ফাউণ্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা উপলক্ষে উপজেলা ফাউন্ডেশন একগুচ্ছ কর্মসূচী পালন করে।

News

১৬২ টি কেন্দ্রে পতাকা উত্তোলন সকাল ৭ টায় হাফেজদের নিয়ে উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে পবিত্র কুরআন শরীফ খতম, সকাল ৮ঃ০০ টায় উপজেলা নির্বাহী অফিসার মো: জানে আলম  নেতৃত্বে বঙ্গবন্ধুর পতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ, সকল শিক্ষক- শিক্ষিকা ও কর্মকর্তা - কর্মচারীদের নিয়ে বর্ণাঢ্য রেলী শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়। উপজেলা ইসলামিক ফাউণ্ডেশনের ফিল্ডসুপারভাইজার মোঃ আব্দুল অদুদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌর মেয়র  আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জানে আলম প্রধান অতিথি তার বক্তব্যে বলেন স্বাধীনতার পর ইসলাম প্রিয় মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে ইসলামের উন্নয়নে ১৯৭৫ সালের ২২ মার্চ ইসলামিক ফাউণ্ডেশন প্রতিষ্ঠা করেন।তার প্রতিষ্ঠিত এ ফাউন্ডেশনের আরো উন্নয়ন করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আজ সারাদেশে দেশের নিজস্ব অর্থায়নে ৫৬০ টি আধুনিক মসজিদ নির্মাণ করা হচ্ছে। মসজিদ ভিত্তিক গণশিক্ষা কার্যক্রম, গবেষণাগার,পাঠাগার সহ প্রতিটি উপজেলায় এসব মসজিদের কাজ চলমান। ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে কে যেন ইসলামকে কূলসিত ও দেশে সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল করার আহব্বান জানান উপস্থিত ইমামদের প্রতি।আলোচনা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগষ্ট শহীদদের প্রতি ও দেশের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মডেল মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মো: সিবগাতুল্লাহ ।

 

সভা

মন্তব্য করুন-


  • SS
    ২২-০৩-২০২২ ২০:৪৪ abdul qader

    আলহামদুলিল্লাহ অনেক চমৎকার পোস্ট। আপনাদেরকে ধন্যবাদ।


বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com