এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ২০:০৫

আপডেট: ১৭ মার্চ ২০২২, ২০:০৫

২৮ ৬১৯

শেয়ার:

সাতক্ষীরায় বঙ্গবন্ধুর ১০২ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নানা কর্মসুচির মধ্য দিয়ে সাতক্ষীরায় বঙ্গবন্ধুর ১০২ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল মাল্য অর্পণের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করেন।

News

সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির । এরপর সেখানে সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরাসহ জেলা মহিলা আওয়ামলীগ, যুবলীগ, সরকারি-বেসরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুলেল মাল্য অর্পণ করেন।

পরে জেলা শিল্পকলা একাডেমিতে দিবসটি উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরন ও কেক কাটা অনুষ্ঠিত হয়। এছাড়া বিকালে সাতক্ষীরা ষ্টেডিয়ামে ক্রিকেট খেলা, লাঠিখেলা, মসজিদ, মন্দির, গির্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সন্ধ্যায় আলোক সজ্জাকরন ও সৌন্দর্য বর্ধন ও তথ্য চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়।"  

জন্মদিন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com