এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার::

প্রকাশিত: ১৫ মার্চ ২০২২, ২১:২৩

আপডেট: ১৫ মার্চ ২০২২, ২১:২৩

২৬ ৫৬৩

শেয়ার:

কুমারখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

কুষ্টিয়ার কুমারখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি ও পরবর্তিতে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

News

"ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা " এই প্রতিপাদ্য নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.আকুল উদ্দিন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার রায়সুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসার মাহমুদুল হাসান,উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস হোসেন, নাগরিক পরিষদ সভাপতি আকরাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


ভোক্তা অধিকার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com