এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি \

প্রকাশিত: ১৪ মার্চ ২০২২, ১৪:১৩

আপডেট: ১৪ মার্চ ২০২২, ১৪:১৩

১০২৯

শেয়ার:

পাটকেলঘাটায় এক জনপ্রিয় শিক্ষকের অকাল মৃত্যু

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় এক জনপ্রিয় প্রাইভেট শিক্ষক মুফতি আমিনুর ইসলাম (৪৬) এর জানাযার নামাজ অনুষ্ঠিত।

News

সোমবার (১৪ মার্চ) সকাল ১০ টায় তার নিজ গ্রামের বাড়ী শাকদাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজের ইমামতি করেন, মরহুমের ছোট ভাই মুফতি মাও. আবূ সাঈদ। তিনি শাকদাহ গ্রামের মৃত মুফতি আলহাজ্ব জব্বার মোড়লের মেজ ছেলে। মরহুম শিক্ষক আমিনুর ইসলাম দির্ঘদীন এলাকায় বেশ সুনামের সাথে স্কুল কলেজের শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। কিন্তু হাঠাৎ কিডনি সমস্যা জনিত কারণে অসুস্থ হয়ে পড়লে গত রবিবার সকাল ১০ টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসা চলাকালীন রাত ৮ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার অকাল মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। 



শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com