এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃশফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার::

প্রকাশিত: ১২ মার্চ ২০২২, ১৬:১৬

আপডেট: ১২ মার্চ ২০২২, ১৬:১৬

৬৫৩

শেয়ার:

ক্যানেলের পানিতে লক্ষিপুর মাঠের ২০ বিঘা জমির পেঁয়াজের এখন পানির নিচেই

কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের লক্ষিপুর গ্রামের জমির সকল পেঁয়াজ এখন পানির নীচে।গতকাল রাতে কে বা কারা ক্যানেলের পানি দিয়ে পুরো পেঁয়াজের জমি পানিতে ভাসিয়ে দিয়েছে।এইটা পূর্ব শত্রুতার জেরে কি!নাকি নিজের স্বার্থ উদ্ধারের জন্য কে বা কারা করেছে সেইটার তদন্ত করে সুষ্ট সমাধানের জন্য সরকারের কাছে অনুরোধ জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ভুক্তভোগীরা।

News

এইবার মাঠে পেঁয়াজের অনেক ভালো ফলন হয়েছিলো।অনেক টাকা এবং শ্রম ব্যয় করে সবাই পেঁয়াজের চাষ করেছিলেন।আর ২০ দিন হলেয় যে পেঁয়াজ উঠতো কৃষকে ঘরে,হাঁসি ফুটতো মুখে।সেই হাঁসি আজকে সকালেয় বিলীন হয়ে গেলো।অনেকেয় ঋণ নিয়ে, টাকা ধার করে, কঠোর শ্রম দিয়ে,অনেক টাকা ব্যয় করে পেঁয়াজ রোঁপন করেছিলেন। সেই সবই বৃথা হয়ে গেলো। এখন ঋণ ও ধারের টাকা কীভাবে পরিশোধ করবে?সারের দোকানের বাঁকীর টাকা দিবে কীভাবে? আর ক্ষতিগ্রস্থ কৃষকের সংসার চলবে কীভাবে?এই রকম শত্রুতার জের আর কত দিন চলবে? সামান্য স্বার্থ উদ্ধারে অনেক বড় ক্ষয়-ক্ষতির শিকার আর কত দিন হবে সাধারণ জনগণ। এই ক্ষতিপূরণ কে দিবে?এই ক্ষতির সুষ্ট বিচার চেয়ে কঠোর আবেদন জানিয়েছেন ভুক্তভোগী সাধারণ জনগণ।দেখা যাক সরকার এই ক্ষতির কি উদ্যোগ নেন?


পেঁয়াজ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com