এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৬ মার্চ ২০২২, ১৮:৩৮

আপডেট: ০৬ মার্চ ২০২২, ১৮:৩৮

৫৯৯

শেয়ার:

বরগুনায় জিপিএস ট্রাকার সংযুক্ত কচ্ছপ উদ্ধার

বরগুনার সদর উপজেলার এম,বালিয়াতলী ইউনিয়নের বাসুকি গ্রাম সংলগ্ন বুড়ীশ্বর নদীতে শনিবার বিকালে জ্বালে বাক্সবন্দি বিরল প্রজাপতির একটি কচ্ছপ আটকে পড়ে।

News

স্হানীয়রা ও বণবিভাগের সুত্র জানায়, শনিবার বিকালে, রাব্বী ও পারভেজ নামের দুই কিশোর বাসুকি গ্রামে বুড়ীশ্বর নদীতে মাছ ধরার সময় তাদের জ্বালে ভাড়ী একটি প্লাষ্টিকের কষ্টিপ দিয়ে আটকানো বাক্স উঠে আসে। বাক্সটিতে কি আছে দেখতে উৎসুক লোকজন জড়োহয়ে বাক্সটি খুলে দেখতে পায় একটি ৭-৮ কেজি ওজনের কচ্ছপ। সাবেক ইউপি সদস্য খোকন বণবিভাগকে বিষয়টি জানালে বণবিভাগ সন্ধায়  কচ্ছপটি তাদের দায়িত্বে নিয়ে যান। সন্দেহ করা হচ্ছে, অসৎ উদ্দোশ্য একটি চক্র পাচারের জন্য কচ্ছপটি বাক্সবন্দি করেছে। পাচারে ব্যার্থ হয়ে নদীতে ফেলে দেয়।

বরগুনার বণ বিভাগের রেইঞ্জার মতিয়ার রহমান জানান, রোববার সকালে কচ্ছপটি বিশেষ ব্যাবস্হাহা বাগেরহাট সুন্দরবণ পূর্ব বণ বিভাগের নিকট হস্তান্তর করা হবে।


কচ্ছপ উদ্ধার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com