এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৫ মার্চ ২০২২, ২০:১৪

আপডেট: ০৫ মার্চ ২০২২, ২০:১৪

২৮৯

শেয়ার:

পাথরঘাটায় মৎস্য ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

পাথরঘাটায় বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক ও গর্ভপাতের ঘটনায় সাংবাদ সম্মেলন করলেন আলম মোল্লা নামক একজন মৎস্য ব্যবসায়ী।

News

শনিবার বেলা ১১টায় পাথরঘাটা প্রেসক্লাবে আলম মোল্লা উপস্থিত হয়ে লিখিত বক্তব্যে  জানান, সাগরে মাছধরা জেলে আরিফের স্ত্রী শিরিন বেগম নামের একজন নারী গত কয়েক দিন ধরে তার বিরুদ্ধে বিভিন্ন মহলে নারী কেলেঙ্কারি এবং গর্ভপাতের যে অভিযোগ এনে সংবাদ ছড়াচ্ছেন।

এর প্রতিবাদে পাথরঘাটা প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করেছেন আলম মোল্লা।আলম মোল্লা শিরীনকে একজন দেহ ব্যবসায়ী ও ইয়াবা ব্যবসায়ী বলেও অভিযোগ করেছেন।

তিনি আরও বলেন, স্থানীয় মৎস্য ব্যবসায়ী সেলিম মিয়ার মেয়ে আমার পুত্র বধু ছিল। পারিবারিক কারণে আমার ছেলের সাথে তার মেয়ের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরই জের ধরে উক্ত সেলিম আমার বিরুদ্ধে শিরীনকে  হাতিয়ার হিসেবে ব্যবহার করে আসছে। তাদের স্বার্থ চরিতার্থ করছে এবং আমার মানসন্মান নষ্ট করার পায়তারা চালাচ্ছে।

শিরিনের কাছে জানতে চাইলে জানান, তার স্বামী আরিফ পাথরঘাটার মৎস্য ব্যবসায়ী ও ট্রলার মালিক আলম মোল্লার ট্রলারে জেলে হিসেবে কাজ করে আসছিল। আরিফ সাগরে মাছ ধরতে গেলে অসহায়ত্বের সুযোগে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক গড়েতোলেন আলম মোল্লা এক পর্যয়ে শরীর খারাপ অনুভব করলে ফার্মাসীর মালিকের সাথে আলাপ করলে তিনি বলেন তুমি সন্তান সম্ভবা। ঘটনাটি আলম মোল্লাকে জানালে তিনি আমাকে গর্ভপাত ঘটাতে চাপ দেয়। এক পর্যায়ে আলম মোল্লার এনে দেয়া ওষুধ পান করে গর্ভের সন্তান নষ্ট করেছেন।

আলাপ চারিতার এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন শিরিন এবং বলেন, আমি উক্ত আলম মোল্লার কথায় রাজি না হলে আমাকে বিভিন্নভাবে জীবন নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে। আমাকে হত্যা করে লাশ গুম করবে বলেও হুমকি দিয়ে আসছে আলম মোল্লা।


সংবাদ সম্মেলন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com