এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার :

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ১৮:১৭

আপডেট: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ১৮:১৭

৩৮৩

শেয়ার:

কুষ্টিয়ায় শুভ নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ইবি থানা পুলিশ

কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার ১০ নং উজান গ্রাম ইউনিয়নের বারইপাড়া গ্রামের মোঃআমিরুলের ছেলে, মোঃ শুভ ইসলাম(১৭)। গত বৃহস্পতিবার বার থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা খুজে না পেয়ে, ইবি থানায় একটি জিডি করেন বলে জানা যায়।

News

আজ রবিবার  সকাল অনুমানিক ১১-১২ দিকে, বারইপাড়ার উকিল নামের এক ব্যাক্তি, মৌচার পুকুরে মাধ নামক স্থানের ভুট্টার জমিতে একটি লাস দেখতে পাই, তিনি আশপাশের ক্ষেতে কাজ করা সবাইকে ডাকে, তারা এসে দেখে বারইপাড়া গ্রামের যুবক শুভর মরাদেহটি মাটির দিকে মুখ উপুর হয়ে পড়ে আছে, পরে শুভোর পরিবারকে খবর দেয় ও ইবি থানায় সংবাদ দেয়।

কিছুক্ষন পরে পুলিশ এসে মরাদেহটি উদ্ধার করেন।তবে প্রাথমিক ভাবে এইটি হত্যা বলে ধারনা করা হচ্ছে।তবে শুভোর অকাল মৃত্য মানুষের মনে অসখ্য প্রশ্ন জাগ্রত করছে।

আরো বিস্তারিত জানতে আমাদের সাথে থাকুন...


অপরাধ হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com