এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুন ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলাম, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২২, ১৮:৩১

আপডেট: ২৪ ফেব্রুয়ারী ২০২২, ১৮:৩১

২৩৩

শেয়ার:

বদলগাছীতে ভ্রাম্যমান আদালতে ৬ লক্ষ টাকা জরিমানা আদায়

বদলগাছীতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৬ লক্ষ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।

News

২৩ ফেব্রুয়ারি বেলা ২ টায় উপজেলার মথুরাপুর ইউপি’র চাঁপাইনগর গ্রামে অবস্থিত মুন ব্রিক্স ও আধাইপুর ইউনিয়নের মাধবপুর মৌজায় অবস্থিত দীপ্তি ব্রিক্স এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উক্ত জরিমানা আদায় করা হয়। মুন ব্রিক্স এর ম্যানেজার এনামুল হক ও দীপ্তি ব্রিক্স এর ম্যানেজার বাবুল টুডু বলেন, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকা এবং বিধি বহির্ভূত ভাবে মাটি কাটার জন্য আমাদের দুটি ইট ভাটায় ৩ লক্ষ টাকা করে মোট ৬ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ঢাকা পরিবেশ অধিদপ্তরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী সচিব আলী রাজিব মাহমুদ (মিঠুন)। এসময় ফায়ার সার্ভিস কর্মী এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



জরিমানা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com