এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউলআলম, উলিপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ২১:১৫

আপডেট: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ২১:১৫

৭৩৫

শেয়ার:

উলিপুরে হাতিয়ায় হরিলাল রবিদাসকে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর পক্ষ থেকে অনুদান

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের বাসিন্দা হাতিয়ার মেলা গ্রামের হরিলাল রবিদাসকে আজ ২৩ ফ্রেব্রুয়ারি বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় উপদেষ্টা জনাব অধ্যাপক ডাঃ আক্কাজ আলী সরকারের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়।

News





এসময় তাকে একটি খাট, বিছানা পত্র ও কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়‌। উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ উলিপুর দক্ষিণ শাখার সভাপতি মোঃ রিয়াজুল সরদার, সেক্রেটারি মোঃ আতাউর রহমান ও জয়েন্ট সেক্রেটারি হাফেজ মাওলানা মোঃ এনামুল আমিন।

ষাটোর্ধ্ব হরিলাল রবিদাস মুচির কাজ করেন। তবে গ্রামগঞ্জে আজকাল তেমন কাজ না পাওয়ায় নিদারুণ অভাব-অনটনে দিন কাটছে তার। তিন বেলা খাবার জোগাতে ব্যর্থ হরিলাল। 

সরেজমিন দেখা যায়, নিজের মাথা গোঁজার ঠাঁইটুকুও মেরামত করতে পারছেন না হরিলাল। ঘরের বেড়া, চাল সবই জরাজীর্ণ অবস্থায় পড়ে আছে। তিনি ভূমিহীন। থাকেন সরকারি জমিতে।

হরিলাল রবিদাস কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের বাসিন্দা। ওই ইউনিয়নের হাতিয়া মেলার গ্রামে ব্রহ্মপুত্র নদের তীরে ওয়াপদা বাঁধের পাশে সরকারি জমিতে ঘর তুলে বসবাস করেন। 

হরিলাল বলেন, ‘সারা দিন অনাহারে থাকি, শুধু সন্ধ্যাবেলায় খাই। দিনে ৬০-৭০ টাকা আয় হয়। কোনও দিন ২০ টাকাও হয় না। সেদিন পুরাই অনাহারে থাকা লাগে। কয়েক বছর ধরে এই অবস্থা চলছে।


অনুদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com