এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১১ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম উলিপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২২, ১৮:২৩

আপডেট: ১৭ ফেব্রুয়ারী ২০২২, ১৯:২৬

৪৯৩

শেয়ার:

মসজিদের ইমাম, খতিব ও বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে দোয়ার আয়োজন

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নে উমানন্দ তেঁতুলতলায় হাফেজ মাওলানা মোঃ এনামুল হক সাহেবের দাওরায়ে হাদীস শেষ হওয়ায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।

News

উক্ত অনুষ্ঠানে তিনি উলিপুর উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, খতিব , শিক্ষাবিদ , আলেম ওলামা সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিদেরকে দোয়া অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য দাওয়াত প্রদান করেন। তার দাওয়াত গ্রহণ করে আজ ১৭ ই ফেব্রুয়ারি উমানন্দ তেঁতুল তলা মসজিদ সংলগ্ন তার বাড়িতে সকলে উপস্থিত হন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অধ্যাপক ডাঃ আক্কাজ আলী সরকার, রংপুর প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল , কেন্দ্রীয় উপদেষ্টা, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সাবেক এমপি উলিপুর।


দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com