এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম,উলিপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী ২০২২, ২০:১৯

আপডেট: ১৫ ফেব্রুয়ারী ২০২২, ২০:১৯

৩৪ ১৬৩৫ ১২

শেয়ার:

আলোর পথ সমিতির পক্ষ থেকে অসহায়কে আর্থিক অনুদান

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নের একটি জন কল্যাণ মুলক সংগঠন "আলোর পথ সমিতি" ২০১৯ সালের অক্টোবরে সংগঠনটির যাত্রা শুরু।

News

অসহায়, দরিদ্রদের সার্বিক সহযোগিতা এবং নিজেদের নৈতিক গুনাবলী অর্জন করে পরিশ্রম করে নিজেদের সাবলম্বী হিসেবে গড়ে তোলাই এর মূল উদ্দেশ্য। আজ ১৫ ইং ফ্রেব্রয়ারি উলিপুর উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের বড়াইবাড়ি গ্রামের মোঃ আকবর আলীকে পাঁচ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন ‌। শারীরিক সমস্যার কারনে তেমন কোন কর্ম করতে পারে না। তিন সদস্য বিশিষ্ট তার পরিবার। আলোর পথ সমিতির কাছে মেয়ের বিবাহের জন্য আবেদন করলে  তাকে এসহযোগীতা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আলোর পথের নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ডাঃ মোঃ বদিউল আলম কল্যাণ তহবিলের অর্থ সম্পাদক এটিএম সামিউল্লাহ সাধারণ সদস্য মোঃ এরশাদ আলী।


অনুদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com