এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২২, ২১:১২

আপডেট: ১০ ফেব্রুয়ারী ২০২২, ২১:১২

৭২১

শেয়ার:

লঞ্চে অগ্নিকান্ডে স্ত্রীর পর চলে গেলেন গনিতের জাহাজ

বরগুনার ফুলঝুড়ি মাধ্যমিক বিদ্যালয়ের গনিতের বিএসসি শিক্ষক বাবু বঙ্কিম চন্দ্র মজুমদার বৃহস্পতিবার দুপুর ২টায় শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন ওই স্কুলের শিক্ষক আব্দুল সালেক।

News

তিনি জানান, শিক্ষক দম্পতি অগ্নিদগ্ধ হবার একমাস পরে তার স্ত্রী মারা যান। তিনি ডায়াবেটিসসহ কিডনি রোগে ভুগছিলেন। স্ত্রীকে হারিয়ে তিনি প্রচন্ড মানসিক চাপে ছিলেন। গনিতের জাহাজ হিসেবে পরিচিত মৃত: শিক্ষকের স্ত্রীও বরগুনা গগন মেমরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তারা দুজনেই লঞ্চের অগ্নিকান্ডের সময় দগ্ধ হন।

 স্ত্রী মনিকা রানী শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১৮ জানুয়ারি রাত সাড়ে ৯টায় মৃত্যুবরণ করেন। তার স্বামী বরগুনা সদরের ফুলঝুরি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক বাবু বঙ্কিম চন্দ্র মজুমদার। তিনিও একই লঞ্চে অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ হয়ে মুমূর্ষু অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন । শুক্রবার মৃত শিক্ষকের মরদেহ বরগুনা পৌঁছনোর কথা রয়েছে। স্কুল প্রাঙ্গণে শিক্ষককে শেষ শ্রদ্ধা জানানো হবে।

শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com