এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ ডিসেম্বর ২০২২ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিতিধি ॥

প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২২, ২২:৫৯

আপডেট: ২২ জানুয়ারী ২০২২, ২২:৫৯

২৯৪ ১০

শেয়ার:

পাটকেলঘাটার সরুলিয়া ইউপি চেয়ারম্যানের মাতা আর নেই

পাটকেলঘাটার সরুলিয়া ইউপি চেয়ারম্যানের মাতা কোহিনুর বেগম (৭৫) আর নেই।

News

সাতক্ষীরা জেলার তালা উপজেলা আ’লীগের সহ সভাপতি ও পাটকেলঘাটা আদর্শ বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি সরুলিয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার আব্দুল হাই’র মাতা কোহিনুর বেগম নিজ বাসবভনে বড়বিলা গ্রামে বার্ধক্য জনিত কারণে শনিবার (২২ জানুয়ারী) দুপুর ২টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে এবং ১ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমা অত্যান্ত ধার্মিক, পরহেজগার, সদালপি ও উদার মনের মানুষ হওয়ায় তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।  শনিবার মাগরিববাদ নিজ গ্রামে মরহুমার জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। জানাযায় হাজারো মানুষের ঢল নামে। জানাযার নামাজের পূর্বে মরুহুমার আত্মার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন, তালা উপজেলার পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন, সরুলিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, বড়বিলার মাদ্রারসার সুপার মাও. আয়ুব আলী, বিএনপি নেতা আলী হোসেন, হাফেজ শাহ আলম প্রমুখ। মরুহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, পাটকেলঘাটা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। বিবৃতিদাতার হলেন, পাটকেলঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ শওকত হোসেন, সহ সভাপতি হায়দার আলী, কামরুজ্জামান, প্রভাষক নাজমুল হক, দপ্তর সম্পাদক আশরাফ সহ এলাকার সকল সাংবাদিকবৃন্দ। 



শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com