এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২২, ২১:৫৪

আপডেট: ২১ জানুয়ারী ২০২২, ২১:৫৪

২৮ ৪৮৫

শেয়ার:

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিজিবি পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রৌপ্য গহনাসহস দুজন আটক

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিজিবি ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে ২৭ কেজি রৌপ্য গহনা একটি মোটরসাইকেলসহ দুই চোরাকারবারিকে আটক করেছে। আটককৃতরা হলেন, সাতক্ষীরা কলারোয়ার দক্ষিণ ভাদিয়ালি গ্রামের শহিদুল ইসলাম ও বেল্লাল হোসেন।

News

শুক্রবার (২১ জানুয়ারি) বেলা ১২ টারদিকে সাতক্ষীরার কলারোয়া সীমান্তের বোয়ালিয়া গ্রামের জামতলা নামক এলাকা থেকে তাদেরকে আটক করে বিজিবি ও পুলিশ। সাতক্ষীরার ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আল মাহামুদ জানান, ভারত থেকে চোরাপথে আসা বড়ো একটি রুপার চালান মোটরসাইকেলে করে  পাচার করাহচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ও পুলিশ সীমান্তের বোয়ালিয়া গ্রামের জামতলা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মোটরসাইকেল ও রুপার গহনাসহ দুই চোরাকারবারিকে আটক করাহয়। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাছির উদ্দীন মৃধা জানান, এঘটনায় মামলা হয়েছে। 


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com