এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি \

প্রকাশিত: ১১ জানুয়ারী ২০২২, ১৭:২৯

আপডেট: ১১ জানুয়ারী ২০২২, ১৭:২৯

৮৯

শেয়ার:

খলিশখালীতে এক ব্যাক্তির লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলার পাটকেলঘটার খলিশখালীতে আরিজুল মোড়ল (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ঐ ব্যক্তি পাটকেলঘাটা থানার খলিশখালী ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্কাস মোড়লের পুত্র আরিজুল মোড়ল।

News

নিহতের ভাতিজা কাজল জানায় সোমবার রাত ১১ টার দিকে পাশের বাড়ি থেকে খেয়ে বাড়ি ফিরছিল তার কাকা। এর পর আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার (১১ জানুয়ারী) সকালে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় রাস্তার ধারে লাশ পড়ে থাকতে দেখে চিৎকার চেচামেচি করলে পরিবারের লোকজন গিয়ে আরিজুল মোড়লকে চিনতে পারে। এরপর  স্থানীয়রা পুলিশকে খবর দেয়। স্থানীয় সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান, জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে কুপিয়ে, পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করতে পারে বলে ধারনা করা হয়েছে। এব্যাপারে খলিশখালী পুলিশ ফাড়ির ইনচার্জ নুর হোসেন জানান, নিহতের শরীরে মাথায় একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ প্রাথমিক রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠিয়েছে। সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার সজিব খান ও তালা-পাটকেলঘাটা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে। ঘটনার আসল রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি।



অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com