এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ০৬ জানুয়ারী ২০২২, ২২:০৮

আপডেট: ০৬ জানুয়ারী ২০২২, ২২:০৮

৬৫

শেয়ার:

"মনোহরদীতে চেয়ারে বসেই পূনরায় চেয়ারম্যান হলেন ভিপি হিরন"

সদ্য অনুষ্ঠিত নরসিংদী জেলার মনোহরদী উপজেলার ইউনিয়নে চেয়ারে বসেই পূনরায় চেয়ারম্যান হলেন বর্তমান চেয়ারম্যান জনাব মোঃ আব্দুর রউফ হিরন। তিনি নৌকা প্রতিকে ৪৫৩০ ভোট পেয়েছেন।তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ ফরিদ ঘোড়া প্রতিকে ৪০৫৮ ভোট পেয়েছেন।

News

আব্দুর রউফ হিরনের রয়েছে বর্ণাঢ্য জীবন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তি যোদ্ধের চেতনার স্বপক্ষে পরিবার থেকে বর্তমান চেয়ারম্যান,চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদ। বর্তমান কার্য নির্বাহী সদস্য,মনোহরদী উপজেলা আওয়ামী লীগ। সাবেক তথ্য ও গভেষনা সম্পাদক,মনোহরদী উপজেলা আওয়ামী লীগ। বেজ সম্পাদক, মনোহরদী উপজেলা আওয়ামীলীগ।( ২০১১-২০১৮ সাল)। সভাপতিঃমনোহরদী উপজেলা ছাত্রলীগ। (২০০৩-২০১২সাল)।(নির্বাচিত) ভি,পিঃমনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ।( ১৯৯৯-২০০০)সেশনে।(নির্বাচিত)। সদস্যঃ মনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ,শাখা ছাত্রলীগ।( ১৯৯৭ সাল)। ক্লাস এবং গেইম মনিটরঃমনোহরদী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়।(নির্বাচিত)। ক্রীড়া সম্পাদকঃচন্দনবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ। 

রাজনৈতিক পদ পদবি ছাড়াও তিনি বর্তমানে আসাদ নগর ফাজিল মাদরাসার সভাপতি,লাখপুর ফাজিল মাদরাসার সভাপতিসহ বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।
সময়ের পরিক্রমায় তিনি চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।এমনকি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি বিভিন্ন মহল থেকে সম্মাননা,সংবর্ধনা পেয়েছের,প্রসংশা ও সুনামও কুড়িয়েছেন বেশ ।

স্বাধীনতার ৫০বছরে সময়ের ব্যবধানে ভিন্ন ভিন্ন চেয়ারম্যানের মেয়াদে,চন্দনবাড়ী ইউনিয়নের বিভিন্ন অবকাঠামো উন্নয়ন হলেও ইউনিয়ন পরিষদের নিজস্ব কার্যালয় প্রতিষ্ঠা হয়নি।তাই তিনি পৈতৃক সম্পত্তি থেকে ২৭ শতাংশ লিখে দেন।সাথে আরো কিছু জমি ক্রয় করেন।নিজ ইউনিয়ন পরিষদের ভিতরে,নিজ গ্রামে, ইউনিয়ন পরিষদের প্রাণকেন্দ্র চৌরাস্তা মৌলভীবাজার সংলগ্ন ইউনিয়ন পরিষদের নিজিস্ব কার্যালয় স্থাপন করেন।ফলে দীর্ঘদিনের গণ মানুষের প্রাণের দাবী পূরণ হয়।এখন আর সেবার জন্য মানুষকে কষ্ট করে ইউনিয়নের বাহিরে মনোহরদী যেতে হয় না।

চন্দনবাড়ী ইউনিয়নকে ঘিরে আগামী দিনে স্বপ্ন, কর্ম পরিকল্পনা প্রভৃতি বিষয়ে জানতে চাইলে তিনি দৈনিক ভোরের আলো কে বলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দল থেকে মনোনয়ন দিয়েছেন এ জন্য কৃতজ্ঞতা প্রকাশ। ধন্যবাদ জানাচ্ছি মনোহরদী-বেলাব মাটি ও মানুষের নেতা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী জনাব নুরুল মজিদ মাহমুদ এর প্রতি।বিশেষ ধন্যবাদ দলীয় সকল পর্যায়ের নেতা-কর্মীদের প্রতি যারা আমার বিজয়ের লক্ষ্যে দিন রাত পরিশ্রম করছেন।আরো ধন্যবাদ চন্দনবাড়ী ইউনিয়নের সকল নাগরিকবৃন্দকে যারা আমাকে ভোট,দোয়া ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। 

আমি চন্দনবাড়ী ইউনিয়নকে একটি আধুনিক, মডেল, মাদকমুক্ত সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব। এই ইউনিয়নের ঐতিহ্য ধরে রাখাসহ জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার জন্য কাজ করে যাবো।

নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com