এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১, ২০:৩৩

আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১, ২০:৩৩

১০০

শেয়ার:

পুনরায় ভোট গণনার জন্য রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ভোট গণনায় সুক্ষ কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গণনার জন্য উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ।

News

সোমবার (২৭ ডিসেম্বর) রুপাপাত ইউনিয়নের সংরক্ষিত মহিলা প্রার্থী মোছা. লাখি বেগম ও মোছা. নিরুফা বেগম। লিখিত অভিযোগে উল্লেখ করেন ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং রুপাপাত ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করি। নির্বাচনে ভোটগ্রহণ শেষে ভোট গণনায় সুক্ষ কারচুপি করা হয়েছে। ভোট গণনার সময় সূর্য্যমুখী ফুল প্রতিক এবং হেলিকপ্টার প্রতিকের প্রাপ্ত ভোট আর্থিক লেনদেনের মাধ্যমে বক প্রতিকের সাথে যুক্ত করে অন্যায় ভাবে বক প্রতিককে নির্বাচিত বলে ঘোষনা করেছে। 

এ ব্যাপারে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও সমবায় কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম বলেন, যদি পুনরায় ভোট গণনা করতে হয় তা হলে আদালতের অনুমতি লাগবে। আদালতের অনুমতি ছাড়া পুনরায় ভোট গণনা করার নিয়ম নেই। ভোট কেন্দ্রের সকল জিনিস আমাদের কাছে ১ মাস থাকবে। ১ মাস পর নির্বাচন কমিশন আমাদের অফিস থেকে নিয়ে যাবেন। এই ১ মাসের মধ্যে যদি অভিযোগকারীরা আদালতে মামলা করেন আর আদালত যদি আমাদের পুনরায় ভোট গণনার অনুমতি দেন তা হলে গণনা করতে পারবো।


অভিযোগ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com