এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধীঃ

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১, ২০:২৩

আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১, ২০:২৩

৩৫২

শেয়ার:

ফরিদপুরে দুই থানার ১৩টি ইউনিয়নে নৌকা ১০টিতে পরাজয়

ফরিদপুরে বোয়ালমারী-আলফাডাঙ্গা দুটি উপজেলায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের ভরাডুবি হয়েছে।

News

ভোটের বেসরকারি ফলাফলে ১৩টি ইউনিয়নের ১০টিতেই হেরেছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা। ৮টিতে জয়লাভ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী-স্বতন্ত্র প্রার্থীরা আর ২টিতে জয়ী হয়েছেন বিএনপি-স্বতন্ত্র প্রার্থী।রোববার (২৬ ডিসেম্বর) জেলার বোয়ালমারী উপজেলার ১০টি ও আলফাডাঙ্গা উপজেলার ৩টিসহ মোট ১৩টি ইউনিয়নে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলে। ভোট গ্রহণ শেষে রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। বোয়ালমারী উপজেলার দশটি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন- বোয়ালমারী সদর ইউনিয়নে বহিস্কৃত যুবলীগ নেতা আব্দুল হক (স্বতন্ত্র-বিদ্রোহী), সাতৈর ইউনিয়নে বিএনপি নেতা (স্বতন্ত্র) রাফিউল আলম মিন্টু, দাদপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো: মোশাররফ হোসেন মুশা (বিদ্রোহী-স্বতন্ত্র), ঘোষপুর ইউনিয়নে জেলা স্বেচ্ছাসেবক লীগের (বহিস্কৃত) সদস্য মো. ইমরান হোসেন নবাব (বিদ্রোহী-স্বতন্ত্র), ময়না ইউনিয়নে আব্দুল হক মৃধা (বিদ্রোহী- স্বতন্ত্র),পরমেশ্বরদী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের (বহিস্কৃত) সদস্য মান্নান মাতুব্বর (বিদ্রোহী-স্বতন্ত্র), চতুল ইউনিয়নে উপজেলা যুবলীগের (বহিস্কৃত) আহ্বায়ক (বিদ্রোহী-স্বতন্ত্র) মহম্মদ রফিকুল ইসলাম। শেখর ইউনিয়নে মো: কামাল হোসেন (নৌকা) রুপাপাত ইউনিয়নে মিজানুর রহমান সোনা মিয়া (স্বতন্ত্র), গুনবহা ইউনিয়নে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মো.সিরাজুল ইসলাম (স্বতন্ত্র)।বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: রেজাউল করিম ও উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা এবিএম আজমল হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন।এছাড়াও আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত আলফাডাঙ্গা উপজেলার ৩টি ইউনিয়নের পাচুড়িয়া ইউপিতে জেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান মো: মিজানুর রহমান (নৌকা), বানা ইউপিতে ইউনিয়ন কৃষক লীগের সভাপতি (বহিস্কৃত) শরীফ হারুন অর রশিদ (বিদ্রোহী-স্বতন্ত্র), টগরবন্ধ ইউপিতে বীর মুক্তিযোদ্ধা মিয়া আসাদুজ্জামান (নৌকা)। আলফাডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শামীম আহমাদ এ তথ্য নিশ্চিত করেছেন। দুই উপজেলার ১৩ ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহণে নেওয়া হয় নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা। ভোটারদের নিরাপত্তা ও ভোটকেন্দ্রের আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার ও ভিডিপি।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com