এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ )

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২১, ১৭:৫০

আপডেট: ১১ ডিসেম্বর ২০২১, ১৭:৫০

৪০ ৭৮২

শেয়ার:

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নবী হোসেনের দাফন সম্পন্ন

ময়মনসিংহের ফুলপুরে রাষ্ট্রীয় মর্যাদায় ফুলপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নবী হোসেন এর দাফন সম্পন্ন করা হয়েছে।

News

শনিবার (১১ ডিসেম্বর)বেলা ১১টার দিকে উপজেলার সঞ্চুর স্কুল প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা মোঃ নবী হোসেন কে গার্ড অব অনার দেওয়া হয়।এর আগে এই স্কুল প্রাঙ্গণেই তার নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শীতেষ চন্দ্র সরকার তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন।এ সময় পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।পরে সঞ্চুর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য যে শুক্রবার (১০ ডিসেম্বর)দুপুরে বার্ধক্যজনিত কারনে বীর মুক্তিযোদ্ধা মোঃ নবী হোসেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com