এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি :

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২১, ১৭:৪৭

আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১, ১৭:৪৭

৬০৪

শেয়ার:

কুমারখালির কালি নদী থেকে এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১ কুষ্টিয়ার কুমারখালির কালি নদী থেকে এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

News

নিহত বৃদ্ধ উপজেলার চাপড়া ইউনিয়নের পার সাঁওতা গ্রামের আবদুল খালেক শাহ আনুমানিক বয়স (৬৫) বছর মঙ্গলবার ৭ ডিসেম্বর সকালে চাপড়া ইউনিয়নের কালি নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ দেখতে পেয়ে তাকে উদ্ধার করে এলাকাবাসী।পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকাল থেকে নিখোঁজ ছিলে আবদুল খালেক অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি মঙ্গলবার সকালের দিকে বাঁধ বাজার কালী নদীতে মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করেন পরবর্তীতে তার পরিবারের লোকজন গিয়ে তার লাশ সনাক্ত করেন আব্দুল খালেক মৃগী রোগী ছিলেন বলে জানান পরিবারের সদস্যরা এ বিষয়ে কুমারখালি থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, পরিবারের ও এলাকাবাসীর ভাষ্যমতে নিহত বৃদ্ধ মৃগীরোগী ছিলেন যে কারণে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


লাশ উদ্ধার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com