এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২১, ১৭:২৯

আপডেট: ০১ ডিসেম্বর ২০২১, ১৭:২৯

৬৬

শেয়ার:

খোকসায় নৌকার প্রার্থীর বাধার মুখে স্বতন্ত্র প্রার্থী

কুষ্টিয়ার খোকসায় চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে গোপগ্রাম ইউনিয়নে নৌকার প্রার্থীর বাধার মুখে প্রচারণায় স্বাধীনতা হারাচ্ছেন স্বতন্ত্র প্রার্থীরা বলে অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থীকে জনসম্মুখে গালিগালাজ ও হুমকী দিয়েছেন নৌকার প্রার্থী বলে জানা গেছে।

News

স্বতন্ত্র প্রার্থী সাবেক ইউপি সদস্য  মো.মোতালেব হোসেন জানান, গোপগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নৌকার প্রার্থীর বিপরীতে স্বতন্ত্র প্রার্থী তিনজন ও আওয়ামী লীগের ওপর আরেকজন প্রার্থী রয়েছেন। সোমবার মনোনয়ন যাচাই-বাছাইয়ের পর তিনি সন্ধ্যায় গোপগ্রাম বাজারে বসে থাকা অবস্থায় অনেক লোকজনের মাঝে নৌকার প্রার্থী মো. আলমগীর হোসেন তাকে হিসাব করে  প্রচারণা চালাতে বলেন। তিনি প্রতিবাদ করলে আলমগীর তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং দেখে নেবার হুমকী দেয়। এসময় তার সমর্থকদের সাথে নৌকার প্রার্থীর সমর্থকরা বাকবিতন্ডা জড়িয়ে পড়লে খোকসা থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিবেশ শান্ত করেন।

অপর স্বতন্ত্র প্রার্থী মাসউদ আহসান শিবলী জানান, ১৯৯৭ ও ২০১১ সালে তিনি উল্লেখিত ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এবারও তার জনসমর্থন তুঙ্গে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে তিনি জিতবেন বলে আশা করেন। কিন্তু নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান  মো. আলমগীর হোসেন আলম গত তিন দিন যাবত তার নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টি করছেন এবং বিভিন্ন ভাবে হয়রানি করছেন। 

এ বিষয়ে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. আলমগীর হোসেন আলম জানান, সোমবার বাজারে মোতালেবের সাথে তার হালকা কথা কাটাকাটি হয়েছে  তিনি কোন হুমকী দেননি এগুলো তার বিরুদ্ধে অপপ্রচার। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, দু-পক্ষের লোকজন সমবেত হয়েছিলো কিন্তু কিছুই হয়নি। থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো পরিবেশ শান্ত আছে।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com