এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২১, ২০:৫৬

আপডেট: ৩০ নভেম্বর ২০২১, ২০:৫৬

১০০

শেয়ার:

বরগুনার বালিয়াতলীতে দুই দফায় নির্বাচনের পরে চেয়ারম্যান নৌকার নাসির

বরগুনার বালিয়াতলী ইউপিতে চেয়ারম্যান পদে পুনঃ ভোটে বেসরকারি ভাবে প্রাপ্ত তথ্যে প্রায় ১৫৬৭ বেশি ভোট পেয়ে আনারসের স্বতন্ত্র প্রার্থীকে হারিয়ে বিজয়ী হয়েছে নৌকা। প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় অনুষ্ঠিত হয়েছে এই নির্বাচন।

News

স্থানীয় ভাবে প্রাপ্ত তথ্যে, সিটি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা মার্কা পেয়েছে প্রায় ৪৯৮ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায় ৯৪১ ভোট। মনসাতলী কেন্দ্রে নৌকা মার্কা পেয়েছে প্রায় ১৪৬৬ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায় ২৪৯ ভোট। পরীরখাল কেন্দ্রে নৌকা মার্কা পেয়েছে প্রায় ৬১৪ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায় ১৬৭৫ ভোট। চালিতাতলী কেন্দ্রে নৌকা মার্কা পেয়েছে প্রায় ১০৮৪ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায় ৫৬০ ভোট। মাইঠা কেন্দ্রে নৌকা মার্কা পেয়েছে প্রায় ১৬২৩ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায়া ২১৬ ভোট। পালের বালিয়াতলী কেন্দ্রে নৌকা পেয়েছে প্রয়া ৬৬৯ ভোট আর আনারস পেয়েছে প্রায় ১৪৯৬ ভোট। ডি এন কলেজ কেন্দ্রে নৌকা মার্কা পেয়েছে প্রায় ৮১৯ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায়া ৫৮২ ভোট। জেলখানা কেন্দ্রে নৌকা পেয়েছে প্রায় ৭১৩ ভোট আর আনারস পেয়েছে প্রায় ৪৬৬ ভোট। আজিজাবাদ কেন্দ্রে নৌকা মার্কা পেয়েছে প্রায়া ৮৬৪ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায় ৬৬৮ ভোট। নৌকা মার্কা পেয়েছে প্রায় ৮৩৪৯ ভোট আর আনারস মার্কা পেয়েছে প্রায় ৬৬৫৩ ভোট।

উল্লেখ্য, নির্বাচন বিধিমালা (স্থানীয় সরকার) ২০১০ এর বিধি ৪১ এর উপবিধি ৬ অনুযায়ী, দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ১১ নভেম্বর ২০২১ ইং ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণের মধ্যে সমভোট প্রাপ্ত বরগুনা সদরের ৯ নং এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে পুনরায় ভোটের তারিখ হয়েছে ২৪ নভেম্বর ২০২১ ইং তারিখ। গত নির্বাচনে (১১ নভেম্বর ২০২১) চেয়ারম্যান পদে এ্যাড: মো: নাজমুল ইসলাম নাসির (নৌকা প্রতীক) - পেয়েছেন ৫,৭০০ ভোট এবং এম এ বারী বাদল (আনারস প্রতীক) - পেয়েছেন ৫,৭০০ ভোট, তাই আবার পুনঃনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com