এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মনিরুজ্জামান হোমনা( কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২১, ২১:২৭

আপডেট: ২৯ নভেম্বর ২০২১, ২১:২৭

৭৩

শেয়ার:

হোমনায় ভোট কারচুপি, মৃত ও প্রবাসির ভোট কাস্টিংএর অভিযোগে: পুননির্বাচনের দাবী

কুমিল্লার হোমনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘারমোড়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান মোল্লার বিরুদ্ধে ভোট কারচুপি ও কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়া,মৃত ও প্রবাসির ভোট কাস্টিং করার অভিযোগ করেছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইদুর আলম অপু।

News

সোমবার (২৯ নভেম্বর) বিকালে  মনিপুর ঈদগাহ মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। স্বতন্ত্র প্রার্থী সাইদুর আলম অপু (ঘোড়া প্রতীক) সংবাদ সম্মেলনে বলেন, নির্বাচনের দিন ঘারমোড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের  একেএম ফজলুল হক মোল্লা  উচ্চ  বিদ্যালয়ের ভোট কেন্দ্রে  স্বতন্ত্র প্রার্থী শাহজাহান মোল্লার সমর্থকেরা দলে দলে এসে  কেন্দ্র দখল করে  আনারস প্রতীকে জাল ভোট প্রদান করে। এসময় ঘোড়া প্রতীকর এজেন্টরা প্রতিবাদ  করতে গেলে তাদেরকে মারধর করে বের করে দেয়া হয়। পরবর্তীতে  এ কেন্দ্রে মৃত ো প্রকাসি ভোট সহ শতকরা ৯০ শতাংশ কাষ্ট করা হয়।

এ বিষয়ে রিটার্নিং অফিসারের নিকট  অভিযোগ করা হয়েছে। তাই সাংবাদিক ভাইদের মাধ্যমে ৭নং ওয়ার্ডের একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ফলাফল বাতিলসহ, পুন: নির্বাচন  দাবী জানাচ্ছি। ও  বিষয়টি নিরপেক্ষ তদন্তের  দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে রিটার্নিং অফিসার  স্বপন চন্দ্র বর্মন জানান,নির্বাচন অবাদ,সুষ্ঠু নিরপেক্ষ  ও গ্রহনযোগ্য হয়েছে।   কোন প্রার্থীর কোন অভিযোগ থাকলে নির্বাচন কমিশনে অভিযোগ দিতে পারেন।  নির্বাচন কমিশন আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com