এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মহিউদ্দিন স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২১, ২০:৪২

আপডেট: ২৯ নভেম্বর ২০২১, ২০:৪২

১৭৮

শেয়ার:

মেম্বার পদে ইব্রাহিম শেখ (স্বপন) বিপুল ভোটে বিজয়ী

লক্ষীপুর রামগঞ্জ উপজেলার ৫ নং চন্ডীপুর ইউনিয়ন পরিষদ’র ৫নং ওয়ার্ড এর নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

News

এ নির্বাচনে তালা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর শেখ কে  বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে বৈদ্যুতিক পাখা প্রতীকের প্রার্থী ইব্রাহিম শেখ (স্বপন) নির্বাচিত হয়েছেন। বেসরকারী ভাবে ঘোষিত ফলাফলে তিনি পেয়েছেন মোট ৬১২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর শেখ তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৪০১ ভোট।

মেম্বার নির্বাচিত হয়ে এক প্রতিক্রিয়ায় ইব্রাহিম শেখ (স্বপন) জানান, অনেকদিন পর্যন্ত সে ইউনিয়নের একটি গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন। পরিষদের কাজ সম্পর্কে তার পূর্ব অভিজ্ঞতা রয়েছে। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তার ওয়ার্ড মডেল ওয়ার্ডে পরিণত করার কাজ করবেন তার নির্বাচনী এলাকা। কারো প্রতি হিংসা-বিদ্বেষ না রেখে, সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এলাকায় সমাজ ও দেশের জন্য কাজ করে যাবো। তার জন্য প্রত্যেকের কাছ থেকে সহযোগিতা, পরামর্শ ও দোয়া চাইছেন মেম্বার ইব্রাহিম শেখ স্বপন। 

রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮ টা হতে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোট । কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় ভোট গ্রহন। ভোট গননা শেষে বেসরকারী ভাবে এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com