এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১, ২৩:৪৪

আপডেট: ২৮ নভেম্বর ২০২১, ২৩:৪৪

৬৮

শেয়ার:

মেডিকেলে সামনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সমাবেশ ও হ্যান্ডবিল বিতরণ

ভাসমান ক্ষুদ্র ব্যবসায়ীদের পুর্নবাসন করার দাবি ‘‘গরীবদের বাঁচাও, দুনিয়ার মজদুর এক হও, শ্রমিকশ্রেণীসহ শোষিত-নিপীড়িত শ্রেণীকে মুক্ত কর’’ এই স্লোগান হৃদয়ে লালনের মাধ্যমে সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সামনে অবস্থিত সড়কের ধারের ভাসমান দোকান উচ্ছেদের প্রতিবাদে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির এক সমাবেশ ও হ্যান্ডবিল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

News

রবিবার (২৮.১১.২০২১) সন্ধ্যায় মেডিকেলের সামনে অনুষ্ঠিত সমাবেশ ও হ্যান্ডবিল বিতরণে বক্তব্য রাখেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব মুনসুর রহমান, ভাসমান ক্ষুদ্র ব্যবসায়ী শরীফ, রবিউল ইসলাম, পিয়ার মুন্সী প্রমূখ। এসময় ভাসমান ক্ষুদ্র ব্যবসায়ী নুর ইসলাম, মিজানুর রহমান মিজান, আকবর, রশিদ, সোহাগ, বাবু, সালাম, শিমুল, সাংবাদিক আবু বক্কর সিদ্দিকী প্রমূখ উপস্থিত ছিলেন।  


বক্তারা বলেন, জীবন অতিষ্ঠ। করোনা আতঙ্ক মনের মধ্যে না থাকলেও আমাদের ভাসমান দোকান উচ্ছেদ করে দেওয়ার আতঙ্ক সর্বদা বিরাজমান। আমরা প্রায় ৩৫ জন ভাসমান দোকানদার এই সড়কের ধারে দোকান বানিয়ে কোনো রকমে ব্যবসা করে খাচ্ছি। কিন্তু প্রত্যেক মাসে অনন্ত একবার আমাদের দোকান ভেঙ্গে দেওয়ার হুমকি দেয় স্থানীয় প্রশাসনের প্রতিনিধিরা। আমাদের দোকানে তো অনেক টাকার মালামাল রয়েছে। ওই মালামাল মেডিকেলে ভর্তি রোগীর আত্মীয়-স্বজনদের কাছে বিক্রি করি আমরা। করোনা মহামারীর দিনগুলো কাটিয়ে এখন কিছুটা স্বাচ্ছন্দে আছি আমরা। অথচ তা তাদের সহ্য হয় না। আমাদের এভাবে বারবার না তাড়িয়ে গুলি করে মেরে ফেলুক। তাহলে দোকানও থাকবে না আর আমাদের তাড়াতেও হবে না। প্রশাসন ও জেলার সুশীল সমাজের প্রতিনিধিরা পরামর্শ করে আমাদের জন্য একটি হর্কাস মাকের্ট তৈরি করার উদ্যোগ গ্রহণ করুক। আর সেটি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যর্থ হলে সাতক্ষীরার অধিকার বঞ্চিত শ্রমিকশ্রেণীসহ শোষিত-নিপীড়িত শ্রেণীর সকল মানুষকে সাথে নিয়ে একটি বৃহৎ ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করে নিতে বাধ্য হবো আমরা বলে জানান বক্তারা।  
 

সমাবেশ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com