এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ জানুয়ারী ২০২২ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১, ১৭:৫৭

আপডেট: ২৬ নভেম্বর ২০২১, ১৭:৫৭

১২৪

শেয়ার:

বেড়েছে শীত ও ঘন কুয়াশা

কুড়িগ্রাম জেলার উলিপুরে বেড়েছে ঘন কুয়াশা আর শীত। গত কয়েকদিন ধরেই সন্ধ্যা রাত থেকে সকাল পর্যন্ত শীতের আভাস পাওয়া যাচ্ছে।

News

বুধবার রাত থেকে ঘনকুয়াশার চাদরে ঢাকা পড়েছে চারদিক, যার কারণে শীতের প্রকোপ অনেক বেড়েছে। এর ফলে এলাকার হাট বাজার গুলো রাত দশটার মধ্যে দেখা যায় জন শুণ্য হয়ে পড়ে। বাজারের বিভিন্ন চিকিৎসকদের কাজ থেকে জানা যায় পুর্বের তুলনায়  জ্বর,সর্দি, কাশি এবং শ্বাসকষ্ট রোগীর পরিমাণ বৃদ্ধি পেয়েছে। সকালে রাস্তাঘাটে জনসাধারণের চলাচল নেই বললেই চলে। একান্ত প্রয়োজন ছাড়া কেউ যেন বাসা থেকে বের হতেই চাচ্ছে না। ঘন কুয়াশার  কারণে সড়ক দুর্ঘটনা এড়াতে গণপরিবহনসহ অন্যান্য যানবাহনের হেডলাইট জ্বালিয়ে রেখে চলাচল করছে। হঠাৎকরে এই কুয়াশা ও শীতের কারণে ঠাণ্ডাজনিত কারণে সর্দি, কাশি, শ্বাসকষ্ট ,জ্বরসহ বিভিন্ন রোগ বাড়ার আশঙ্কাও রয়েছে।

উপজেলায়  কয়েকদিন ধরে হালকা শীত ছিল। তবে গতকাল থেকে কুয়াশা পড়া শুরু হয়েছে। আজ আরো বেশি পড়েছে। সে কারণে শীত যেন আরো বেড়েছে।


শীত কুয়াশা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com