এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১, ১৮:২৫

আপডেট: ২৫ নভেম্বর ২০২১, ১৮:২৫

১০২

শেয়ার:

আমি বন্ধু হতে এসেছি, শাসক হতে নয়- আব্দুর রাজ্জাক মল্লিক

গোপগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী (বর্তমান মেম্বার) আব্দুর রাজ্জাক মল্লিক জনগণের বন্ধু হতে ২য় বার নির্বাচনে অংশগ্রহণ করছেন।

News

কুষ্টিয়ার খোকসা উপজেলার গোপগ্রাম  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে মৃত ইকবার মল্লিকের ছেলে আব্দুর রাজ্জাক মল্লিক জনগনের বন্ধু হয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চাই।

এলাকাবাসীরা জানান, সকলের কাছে আস্থাভাজন ব্যক্তিত্ব, তরুণ সমাজের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব, তরুণ প্রজন্মের কাছে রত্ন। শিক্ষা, সংস্কৃতি ও ঐতিহ্য নিয়ে আব্দুর রাজ্জাক ভাই সর্বদা কাজ করে যাচ্ছেন।সামাজিক কল্যাণমূলক কাজে সক্রিয় ব্যক্তিত্ব ও অবদান রেখেছেন তিনি।

আব্দুর রাজ্জাক বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মেম্বার পদে নির্বাচন করছি। আমি বিগত দিনে মেম্বার পদে নির্বাচিত হয়ে এলাকাবাসীর উন্নয়নে কাজ করেছি। আমি জনগনের বন্ধু হতে এসেছি, আমি শাসক হতে চাই না। আমি আমার এলাকাবাসীর আত্মার আত্মীয়। ভালো কাজ করেছি, সামনে করবো, আমার ইউনিয়ন থেকে নিজ উদ্দ্যগে সকল অপকর্ম বন্ধ করে একটি আধুনিক ইউনিয়ন গঠন করবো। আমার জন্য এবং আমার এলাকাবাসীর জন্য সবার কাছে দোয়া চাই।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com