এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১, ১৮:২১

আপডেট: ২৫ নভেম্বর ২০২১, ১৮:২১

৫৯

শেয়ার:

মনোহরদীতে চন্দনবাড়ী ইউপি নির্বাচনে,আবারো নৌকার মাঝি হলেন ভিপি হিরন"

নরসিংদীর মনোহরদী উপজেলার ৯টি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

News

মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন-চন্দনবাড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ভিপি আব্দুর রউফ হিরন।

মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের পক্ষে যে সকল মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।তারা হলেন,ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ সোহেল তালুকদার। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান। উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক মোফাজ্জল হোসেন বাদল, উপজেলা আওয়ামী লীগ এর কার্য নির্বাহী সদস্য মোঃ আবুল কালাম আজাদ ফরিদ।মনোহরদী উপজেলা আওয়ামী লীগ এর কার্য নির্বাহী সদস্য, উপজেলা ছাত্রলীগের সভাপতি, মনোহরদী বিশ্ববিদ্যালয় কলেজ এর সাবেক ভিপি আব্দুর রউফ হিরন।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম তালেবসহ জেলা শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ ঐ ৫ জন ইউপির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের তালিকা দলের হাইকমান্ড মনোনয়ন বোর্ডে পাঠান।

২৩ নভেম্বর আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের স্থানীয় সরকার জন প্রতিনিধি মনোনয়ন বোর্ড নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভিপি আব্দুর রউফ হিরন কে দলীয় প্রার্থী চূড়ান্ত করেন।

তফসিল ঘোষণা অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৫ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ২৯ নভেম্বর,আপিল দায়ের ৩০ নভেম্বর থেকে ০২ ডিসেম্বর,আপিল নিষ্পত্তি ৩-৫ ডিসেম্বর ,প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর,প্রতিক বরাদ্দ ৭ ডিসেম্বর  এবং আগামী ২৩ ডিসেম্বর ২০২১ ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু এইচএসসি পরীক্ষার কারণে ২৬ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মনোনয়ন,নির্বাচন বিষয়ে জানতে চাইলে ভিপি হিরন দৈনিক ভোরের আলো কে বলেন,প্রথমে কৃতজ্ঞতা জানাই সারাদেশের আপামর জনতার জননেত্রী,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানাই। আরো ধন্যবাদ নরসিংদী-৪(মনোহরদী-বেলাব) সংসদ সদস্য,মাটি ও মানুষের নেতা,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মহোদয় কে।আরো ধন্যবাদ জানাই জেলা-উপজেলার আওয়ামি লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল নেতৃবৃন্দকে যারা আমনাকে সহযোগিতা,সমর্থন ও দোয়া করেছেন।

তিনি আরো বলেন দ আমি দলের কাছে রাজনৈতিক জীবনের মূল্যায়ন পেয়েছি।দল আমাকে যা দিয়েছে তার চিত্র নিম্নরুপ :

বর্তমান চেয়ারম্যান,চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদ।

বর্তমান কার্য নির্বাহী সদস্য,মনোহরদী উপজেলা আওয়ামী লীগ।

সাবেক তথ্য ও গভেষনা সম্পাদক,মনোহরদী উপজেলা আওয়ামী লীগ। 

বেজ সম্পাদক, মনোহরদী উপজেলা আওয়ামীলীগ।( ২০১১-২০১৮ সাল)।

সভাপতিঃমনোহরদী উপজেলা ছাত্রলীগ। (২০০৩-২০১২সাল)।(নির্বাচিত)

ভি,পিঃমনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ।( ১৯৯৯-২০০০)সেশনে।(নির্বাচিত)।

সদস্যঃ মনোহরদী বিশ্ব বিদ্যালয় কলেজ,শাখা ছাত্রলীগ।( ১৯৯৭ সাল)।

ক্লাস এবং গেইম মনিটরঃমনোহরদী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়।(নির্বাচিত)।

ক্রীড়া সম্পাদকঃচন্দনবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ।বর্তমানে আসাদ নগর ফাজিল মাদরাসার সভাপতি।

বর্তমান লাখপুর ফাজিল মাদরাসার সভাপতিসহ বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছি এসবই দলের সাথে জড়িত থাকার কারণে পেয়েছি। 

সময়ের পরিক্রমায় আমি চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।চেয়ারম্যান এর দায়িত্ব পালন করতে গিয়ে তিনি বিভিন্ন মহল সম্মাননা,সংবর্ধনা পেয়েছি সবই দলের অবদান।

স্বাধীনতার ৫০বছরে সময়ের ব্যবধানে ভিন্ন ভিন্ন চেয়ারম্যানের মেয়াদে,বিভিন্ন অবকাঠামো উন্নয়ন হলেও ইউনিয়ন পরিষদের নিজস্ব কার্যালয় প্রতিষ্ঠা করতে পারেন নি।তাই আমি পৈতৃক সম্পত্তি থেকে ২৭ শতাংশ লিখে দিয়েছি ইউনিয়ন পরিষদের নামে।সাথে আরো কিছু জমি ক্রয় করেছি।নিজ ইউনিয়ন এলাকার ভিতরে,নিজ গ্রামে, ইউনিয়ন সীমানার প্রাণকেন্দ্র চৌরাস্তা মৌলভীবাজার সংলগ্ন ইউনিয়ন পরিষদের নিজিস্ব কার্যালয় স্থাপন করেছি।ফলে দীর্ঘদিনের গণ মানুষের প্রাণের দাবী পূরণ হয়েছে।এখন আর সেবার জন্য মানুষকে কষ্ট করে ইউনিয়নের বাহিরে মনোহরদী যেতে হয় না।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রতিক লাভ,বিজয়, ইউনিয়নকে ঘিরে আগামি দিনে স্বপ্ন,কর্ম পরিকল্পনা এসব বিষয়ে জানতে চাইলে তিনি,দৈনিক ভোরের আলো কে বলেন,দল আমাকে মনোনয়ন দিয়েছে,আমার রয়েছে সুসংগঠিত কর্মীবাহিনী,জনগণের অকুন্ঠ সমর্থন,ভালবাসা।সুতরাং জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। 

আমি বিজয়ী হলে চন্দনবাড়ী ইউনিয়নকে একটি আধুনিক, মডেল, মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব।এই ইউনিয়নের ঐতিহ্য ধরে রাখাসহ জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার জন্য কাজ করে যাবো।

আগামী নির্বাচনে তিনি ইউনিয়ন বাসীর দোয়া,সহযোগিতা ও ভোট কামনা করেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com