এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১, ১৬:৫৭

আপডেট: ২৩ নভেম্বর ২০২১, ১৬:৫৭

১২৯ ২০

শেয়ার:

গোপগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নাদের মল্লিক জনপ্রিয়তার শীর্ষে

কুষ্টিয়ার খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে গফুর মল্লিকের ছেলে নাদের মল্লিক রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে।

News

সকলের কাছে আস্থাভাজন ব্যক্তিত্ব, তরুণ সমাজের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব, তরুণ প্রজন্মের কাছে রত্ন। যার শিক্ষা, সংস্কৃতি ও ঐতিহ্য নিয়ে যিনি কাজ করে যাচ্ছে সব সময়। সামাজিক কল্যাণমূলক কাজে সক্রিয় ব্যক্তিত্ব ও অবদান রেখেছেন তিনি। গোপগ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পরিচিত মুখ। গরীবের বন্ধু, সমাজ সেবক, যুব সমাজের অহংকার,  সবার প্রিয় এই নাদের মল্লিক। 

ইতিমধ্যে এই ওয়ার্ডে প্রার্থীদের নিয়ে আলাপ-আলোচনা ও জল্পনা-কল্পনা শুরু হয়েছে। এই ওয়ার্ডের  বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত হয়ে ইতোমধ্যে অনেক আলোড়ন সৃষ্টি করেছেন। সকলের কাছেই আস্থা ভাজন ও প্রিয়জন হয়েছেন। জনপ্রিয়তার শির্ষে তরুন এই সমাজ সেবক এবং তার ব্যবহার বিনয় সকলকে মুগ্ধ করে। 

মেম্বার পদপ্রার্থী নাদের মল্লিক বলেন, আমি আগামী নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার হিসেবে নির্বাচিত হলে এই ওয়ার্ড কে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করবো। সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকতে চায়। দল মত নির্বিশেষে সবাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন এটা আমার আশাবাদী।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com