এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধ \

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১, ১৯:২৪

আপডেট: ১৪ নভেম্বর ২০২১, ১৯:২৪

৫২৬

শেয়ার:

তালায় প্রকৃত মৎস্যজীবীদের অধিকার নিশ্চিত করার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সাতক্ষীরা জেলার তালায় জলমহাল নীতি-২০০৯ অনুসারে প্রকৃত মৎস্যজীবীদের অধিকার নিশ্চিত করার দাবিতে র‌্যালি, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।

News

রবিবার (১৪ নভেম্বর) সকালে তালা উপজেলা জাতীয় মৎস্যজীবী সমিতি ও উত্তরণের ভূমি কমিটি উক্ত মানববন্ধনের আয়েজন করে। উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন তালা উপজেলা ভূমি কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার। মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতি মোল্যা রফিকুল ইসলাম, তালা উপজেলা মৎস্যজীবী সমিতির সভাপতি গণেশ চন্দ্র বর্মণ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী নিকারী, তালা উপজেলা ভূমি কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক অচিন্ত্য সাহা, ভূমি কমিটির সদস্য ও উপজেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মৎস্যজীবী সমিতির আনোয়ারুল ইসলাম প্রমুখ। মানববন্ধন শেষে তালা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

উক্ত স্মারকলিপিতে প্রকৃত মৎস্যজীবীদের তালিকা হাল নাগাদ করে বাদ পড়া জেলেদের জেলেকার্ড প্রদান, সরকারী নির্দেশনা অনুযায়ী মৎসজীবীদের তালিকা হাল নাগাদ করে এবং সাগর এবং সাগর সংশ্লিষ্ট নদ-নদীতে মংস্য আহরণকারী এবং ইলিশ আহরণকারী জেলেদের চিহ্নিত করে প্রচলিত খাদ্য সহায়তা প্রদান, অ-মৎস্যজীবী  অবৈধ প্রভাবশালী দখলদারদের হাত থেকে জলমহাল উদ্ধার করাসহ ১৪ দফা দাবী তুলে ধরা হয়।






মৎস্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com