এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২১, ২০:০০

আপডেট: ০১ নভেম্বর ২০২১, ২০:০০

৪৯০

শেয়ার:

তালতলীতে ওষুধ ভেবে কীটনাশক সেবন, স্কুলছাত্রীর মৃত্যু

বরগুনার তালতলীতে এসিডিটির ওষুধ ভেবে ভুল করে ধানের পোকা দমনের বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করায় তানজিলা আক্তার (১৫) নামে ৯ম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

News

রোববার (৩১ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। তানজিলা উপজেলার কড়ই বাড়িয়া ইউনিয়নের উত্তর ঝাড়া খালী গ্রামের মোজাম্মেল মিয়ার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, আলীর বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তানজিলা। দুপুরে পেটের গ্যাস থেকে নিরাময় পেতে গ্যাসের ট্যাবলেটের পরিবর্তে ভুল করে ধানের পোকা দমনের বিষাক্ত (কীটনাশক) গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে। কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে যায়। আমতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পটুয়াখালী হাসপাতালে যাওয়ার আগেই সন্ধ্যায় মারা যায় তানজিলা।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, কীটনাশক সেবনে মৃত স্কুলছাত্রীর পরিবারের দাবি, ধানের পোকা দমনের গ্যাস (কীটনাশক) ট্যাবলেট খেয়ে তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার বরগুনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে। কি কারণে বিষাক্ত ট্যাবলেট সেবন করেছে ময়নাতদন্তের প্রতিবেদন আসার পরে জানা যাবে


আত্মহত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com