এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ২০:০০

আপডেট: ৩০ অক্টোবর ২০২১, ২০:০০

৫২১

শেয়ার:

বোয়ালমারীতে স্কুলে কৃমি নিয়ন্ত্রন সপ্তাহের উদ্বোধন

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহের উদ্বেধন করা হয়েছে।

News

শনিবার (৩০ অক্টোবর) উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের আয়োজনে সকালে বোয়ালমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা, সরোয়ার হোসেন,  সাংবাদিক এ্যাড. কোরবান আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারভীন সুলতানা। উদ্বোধন অনুষ্ঠানে ক্ষুদে ডাক্তাররা (শিক্ষার্থী) কৃমি নিয়ন্ত্রন বড়ি খাওয়ে দেন। 

ডা. খালেদুর রহমান বলেন, ৬ বছর বয়স থেকে ১৬ বছর বয়াসি শিক্ষার্থীদের ১ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত স্কুলে স্কুলে কৃমি নিয়ন্ত্রন বড়ি খাওয়ানো হবে। মোট শিক্ষার্থী হলো ৫৬ হাজার, ৮১৮ জন। এর মধ্যে প্রাথমিকের রয়েছে ৩৬ হাজার ০৮১ জন এবং হাই স্কুলে রয়েছে ২০ হাজার ৭৩৭ জন।


কৃমি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com