এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১১ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি :

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ১৮:৪৫

আপডেট: ৩০ অক্টোবর ২০২১, ১৮:৪৫

৪৬ ৫৭৮

শেয়ার:

কাতলাগাড়ী ব্রীজ,জনগণের ভোগান্তি

ঝিনাইদহ জেলা শৈলকুপা উপজেলার কাতলাগাড়ী ব্রীজটি দীর্ঘদিন অকেজো অবস্থায় থাকার পর নতুন ব্রীজের কাজ হচ্ছে ঠিকই কিন্তু চলাচলের বিকল্প তেমন কনো রাস্তা তৈরী করা হয়নি।

News

আমরা যেখানেই দেখি নতুন ব্রীজের কাজ চলে তার পাশ দিয়ে চলাচলের জন্য বিকল্প রাস্তা তৈরী করা হয়। কিন্তু এখানে তেমন কনো ধরনের বিকল্প রাস্তা তৈরী না করেই চলছে নতুন ব্রীজের কাজ। আমরা জানতে পেড়েছি এই ব্রীজে অনেক দূর্ঘটনা ঘটেছে। গরু বোঝাই করিমন গাড়ী উল্টে মানুষ ও গরু মরার ঘটনা ঘটেছে। বর্তমানে সেই ভাঙা ব্রীজের ঝুঁকিপূর্ণ অবস্থায় মানুষ চলাচল করে এক তৃতীয়াংশ দিয়েই কলেজ ও হাই স্কুলের ও প্রাইমারি ছাত্র-ছাত্রী  ঝুঁকিপূর্ণ অবস্থায় পারাপার হয়   এতে করে যেকোন সময় বড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে  বিষয়টি নিয়ে এলাকাবাসী অনেক আতংকের মধ্যে রয়েছে। এলাকাবাসীর দাবী চলাচলের জন্য বিকল্প ব্যবস্থা করে নতুন ব্রীজের কাজ সম্পন্ন করা। আমরা কেবল দূর্ঘটনা ঘটার পরে যেকোন বিষয় নিয়ে ভাবি। কিন্তু ঘটনা ঘটার আগে যদি বিষয়টির গুরুত্ব দেই তাহলে হইতো অনেক দূর্ঘটনার হাত থেকে আমরা রক্ষা পেতে পারি। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।


ব্রীজ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com