এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ ঃ

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ১৬:০৭

আপডেট: ৩০ অক্টোবর ২০২১, ১৬:০৭

৪৪ ১৩৮৮

শেয়ার:

আমিরাতের আল আইনে বাংলাদেশ কমিউনি নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় মন্ত্রী ইমরান

সংযুক্ত আরব আমিরাতের গ্রীণ সিটি আল আইন( ২৯ অক্টোবর) শুক্রবার বন্ধ্যা ৭টায় বাংলাদেশী কমিউনিটিদের আয়োজনে হোটেল সুপার রেস্টুরেন্টের হলরুমে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী জনাব ইমরান আহম্মদ এমপি-

News

এর  সংযুক্ত আরব আমিরাতের আল আইনস্হ প্রবাসীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় এতে সভাপতিত্বে জনাব আলতাফ হোসেন - সিনিয়র সহ সভাপতি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আল আইন। বিশেষ অতিথি জনাব মহামান্য রাষ্ট্রদূত জনাব মোহাম্মদ আবু জাফর এবং সি আই পি ফরিদ আহম্মদ উপদেষ্টা বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আল আইন। 

এতে কোরআন তেলওয়াত করে ফজলুল করিম মাসুদ হাজারী সঞ্চালনায় বাবু উত্তম ও আব্দুল কাদের, প্রবাসীদের বিভিন্ন বিষয় উপস্থাপন ও বক্তব্য দিয়েছেন ইসমাঈল হোসেন, এম হান্নান হিরো, আক্তার হোসেন বাদল,মুহাম্মদ নজরুল ইসলাম নয়ন সহ আরো অনেকেই। 

বক্তৃতারা যেই বিষয় গুলো উপস্থাপন করে, পিসি আর ল্যাব স্থাপনে দেরী হওয়া হাজরো প্রবাসীর ক্ষয়ক্ষতি হয়েছে তাদের ক্ষতি পূরন , সহ জরুরী ভিত্তিতে  চট্টগ্রাম ও সিলেটে পিসি আর ল্যাব স্থাপন, প্রবাসীদের লাশ বিনামূল্যে তারাতাড়ি দেশে স্বজনের কাছে পৌঁছে দেওয়া এবং এককালীন অর্থ সহয়তা, টিকেট এর মূল্য কমানো,এবং দেশে প্রবাসীদের জন্য আলাদা ড্রেস করে সারা বছর এন আই ডি কার্ড দেওয়া ব্যবস্থা করা সহ ইত্যাদি বিষয় প্রস্তাব করে এবং মন্ত্রী মহাদয় মন দিয়ে শুনেন ও আশ্বাস দেন এবং প্রবাসীদের জন্য সরকারের নেওয়া বিভিন্ন উদ্যেগের কথা ও জানায়।

এবং অতিথিদের ফুলদিয়ে বরণ করেন আবুল খায়ের মিলন,টিটু,মোঃ এয়াকুব,জাহাঙ্গীর কবির,মুহাম্মদ নজরুল ইসলাম নয়ন,জুয়েল, ইকবাল হোসেন


সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com