এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১, ২১:১২

আপডেট: ২১ অক্টোবর ২০২১, ২১:১২

১৭০

শেয়ার:

বোয়ালমারীতে অবৈধ পার্কিং-ফুটপাত দখল করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরের ব্যস্ততম চৌরাস্তা এলাকায় যত্রতত্র গাড়ি পার্কিং করে জনদুর্ভোগ সৃষ্টি ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনের ফুটপাতে মালামাল রেখে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতার অভিযোগে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালত।

News

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) এবং নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. রেজাউল করিম এ অভিযান পরিচালনা করেন। আদালত সূত্রে জানা যায়, অবৈধ পার্কিংয়ের দায়ে তিনটি আটোরিকশা ও ছয়টি মোটরসাইকেলের চালককে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পৌরবাজারের ফুটপাত দখল করায় সাতটি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয়। বৃস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী চৌরাস্তা এলাকায় যত্রতত্র পার্কিং ও ব্যবসায়িদের ফুটপাত দখলের কারণে অধিকাংশ সময় তীব্র যানজটের ফলে জনসাধারণকে চরম দুর্ভোগে পড়তে হয়। তাই ১৮৬০ সালের দন্ডবিধি আইনে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, সকল ধরনের যান চালক, দোকান মালিকদেরকে এরূপ প্রতিবন্ধকতা তৈরি থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।


অপরাধ জরিমানা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com