এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১, ২০:৩৬

আপডেট: ২১ অক্টোবর ২০২১, ২০:৩৬

৯৩

শেয়ার:

গোদাগাড়ীর ললিতনগর কলেজ মাঠে ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়

ব্যাপক দর্শক সমাগমের মধ্য সি এফ সি ক্লাব এর উদ্যোগে ললিতনগর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গণে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়। খেলায় পরস্পর মোকাবিলা করেন রাজশাহী বন্ধু গ্রুপ বনাম দেওয়ানপাড়া একাদশ। মাঠে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে দেওয়ান পড়া একাদশকে ০১গোলে পরাজিত করে রাজশাহী বন্ধু গ্রুপ চ্যাম্পিয়ন হয়।

News

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন মোহাম্মদ জালাল উদ্দীন( মাষ্টার), চেয়ারম্যান পদপ্রার্থী ৩নং পাকড়ি ইউনিয়ন। জনাব, মোহাম্মদ  মজিবুর রহমান, সভাপতি ২নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব,বিল্পব বাস্কি, নির্বাহী সদস্য গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ, জনাব,মোহাম্মদ আব্দুল জব্বার, অধ্যক্ষ,ললিত নগর উচ্চ বিদ্যালয় ও কলেজ, জনাব, মোহাম্মদ তরিকুল ইসলাম, সাবেক মেম্বার ও ললিতনগর শহিদ স্মৃতি বালিকা উচ্চ বিদয়ালয়ের সভাপতি। 


প্রধান অতিথির বক্তব্যে আসন্ন  নির্বাচনে ৩নং পাকড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব, জালাল উদ্দীন( মাষ্টার)  বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগৎ। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।তিনি আরও বলেন তোমারা দেশ ও জাতির ভবিষ্যৎ। তোমাদের উপর নির্ভর করছে দেশ ও জাতির ভবিষ্যৎ। তোমরা আরও ভালো খেলবে আগামীতে তোমাদেরকে জাতীয় দলে খেলার স্হান অধিকার করে নিতে হবে।তোমরা আগামীতে আরও সুন্দর  সুন্দর  খেলা উপহার দিয়ে ধন্য করতে পার সেই দোয়া করি।তোমরাও আমার জন্য দোয়া করবে। আমি যেন সব সময় তোমাদের পাশে থাকতে পারি।

খেলায় ম্যাচ রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন বেলা সিউস। প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিল ১০০০০(দশ হাজার)টাকার প্রাইজমানি । খেলায় রানারআপ দলকে ৮০০০০( আট হাজার)  টাকার প্রাইজমানি দেওয়া হয়। 



ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com