এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১, ১৮:৪১

আপডেট: ১৬ অক্টোবর ২০২১, ১৮:৪১

১০০০

শেয়ার:

রাজশাহীর গোদাগাড়ীতে উৎস-উদ্দীপনার সাথে চলছে মনোনয়ন পত্র জমা দান

বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ। গণতন্ত্রের প্রাণ নির্বাচন। দেশের বিভিন্ন জায়গায় চলছে ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের কার্যক্রম।ইতোমধ্যে চারিদিকে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া।প্রার্থীরা নিজ নিজ অবস্থান থেকে চালিয়ে যাচ্ছে তাদের কর্যক্রম।প্রত্যেকে নিজ নিজ সমর্থন আদায়ে ব্যস্ত সময় পার করছে।

News

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার  সমাজসেবা অফিসে মোহনপুর ও বাসুদেব পুর এই ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রর্থীরা মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য সকাল থেকে উপজেলা চত্বরে লোকজন নিয়ে উপস্হিত হতে লক্ষ্য করা যায়। নির্বাচনকে ঘিরে  এলাকার উৎসব মুখর পরিবেশে তৈরি হয়েছে। প্রার্থীরা তাদের লোকজন নিয়ে উপজেলা সমাজসেবা অফিসের  সামনে অবস্থান নেয়।


শনিবার  (১৬ সেপ্টেম্বর) শেষ খবর পাওয়া পর্যন্ত আনুমানিক  বেলা১১ঃ৩০ মিনিটের সময় মোঃ মাহফুজুর রহমান ডালিম  বাসুদেব পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রথমবারের মতো  মনোনয়ন  পত্র জমা দেওয়ার জন্য তার সঙ্গী সাথী,এলাকার গন্যমান্য ব্যক্তি  ও দলীয় নেতাদের নিয়ে উপজেলা পরিষদে অবস্থান করে এবং সমাজ সেবা অফিসার জনাব, মোঃ রাশেদুজ্জামান এর কক্ষে  মনোনয়ন পত্র জমা দেন।মনোনয়ন পত্র জমা দেওয়ার পর তিনি তার সঙ্গী সাথী ও নেতাদের নিয়ে কিছু সময় অবস্থান করেন।সেখানে তিনি আলাপ- আলোচনা করেন এবং সকলকে দোয়া করতে বলেন।  এরপর তারা তাদের নিজ নিজ জায়গায় ফিরে যায়। সমাজ সেবা অফিসের কর্তব্যরত জনাব, মোঃ ইকবাল হোসেনের  সাথে কথা বলে জানা যায় ২টি ইউনিয়নে মোট ফরম বিতরণ হয়েছে ১৩০ টি। শনিবার বিকাল পর্যন্ত মোট জমা হয়েছে ১১১টি।বাকি রয়েছে ১৯ টি।


ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 


 

নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com