এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ অক্টোবর ২০২১ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ১৩:৫৩

আপডেট: ১২ অক্টোবর ২০২১, ১৩:৫৩

১৭৬

শেয়ার:

উলিপুর উপজেলার তবকপুর শিক্ষার্থীদের নিয়ে দোয়ার অনুষ্ঠান

সন্তানদের সু- শিক্ষায় শিক্ষিত কর, সন্ত্রাস, মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে রাখ।

News

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নে অবস্থিত" তবকপুর বাজার আলোকিত শিশুকণ্ঠ পরিষদ"। এটি প্রতিষ্ঠিত হয়েছে ১৯৯৮ সালে।  ইসলামী শিক্ষা ও জেনারেল শিক্ষার অপূর্ব সমন্বয়ে পরিচালিত একটি আদর্শ ও দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান।  কুরআন , হাদিস তথা ইসলামী শরীয়তের ইলম শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষা প্রদান করে মানবিক গুণাবলির বিকাশ,সু - চরিত্র গঠন, জঙ্গি বাদ থেকে দূরে থাকা, দেশের উন্নয়নের জন্য কাজ করে শোষন মুক্ত, মাদক মুক্ত দেশ গড়তে সহায়তা করাই প্রতিষ্ঠানের মূল লক্ষ্য। নির্বাহী পরিচালক মাওঃ মোফাখখের আহমদ শামছী বলেন, মুসলিম সন্তানদের যোগ্য, সচেতন ,ধার্মিক, আধুনিক নাগরিক হিসেবে গড়ে তোলা এবং ইসলামী সমাজ গঠনের অবদান রেখে আল্লাহর সন্তুষ্টি অর্জন সহ সন্তানেরা যাতে কোন প্রকার জঙ্গি সংগঠনের সাথে জড়িত না থাকে এবং মাদক দ্রব্য সহ যাবতীয় সকল অনৈতিক কাজ থেকে দূরে থাকে এলক্ষ্যে ২০১২ সালে তবকপুর বাজার আলোকিত শিশুকণ্ঠ পরিষদের একটি শাখা ,ইসলামী কিন্ডার গার্টেন স্কুল শাখা প্রতিষ্ঠা করেছি। নূরানী , হিফজ শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষা প্রদান সহ প্রতি সোমবার বাদ আসর দেশের উন্নয়ন ও সকল নাগরিক যাতে সকল প্রকার বিপদ থেকে মুক্ত থাকে তাই আমরা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে মহান আল্লাহর কাছে দোয়া করি।


শিক্ষা

মন্তব্য করুন-


  • SS
    ১২-১০-২০২১ ১৭:৩৭ Anwarullah Sarker

    সত্যিই এই প্রতিষ্ঠানে খুব ভালো পড়া লেখা হয়।


বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com