এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২১, ০৬:৫৩

আপডেট: ০৭ অক্টোবর ২০২১, ০৬:৫৩

৩৬৮

শেয়ার:

দুর্গা মন্দির পরিদর্শন

কুষ্টিয়া জেলার কুমারখালী থানার ১০নং পান্টি ইউনিয়ন এলাকায় ১৩ টি পূজা মন্দিরে সার্বিক নিরাপত্তার জন্য পরিদর্শন করেন গতকাল সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত।

News

কুমারখালী থানার ভারপ্রাপ্ত ওসি কামরুজ্জামান ও পান্টি ক্যাম্পের এস আই সাখাওয়াতুল এ এস আই তরিকুল এবং এ এস আই সোহাগ। এবং যে পূজা মন্দির গুলো পরিদর্শন করেন সেগুলোর নাম : ১. রামদিয়া সার্বজনীন দুর্গামন্দির ২.  পিতাম্বরবসী সার্বজনীন দুর্গামন্দির ৩.নগরকয়া সার্বজনীন দুর্গামন্দির ৪. ভালুকা পুর্ব পাড়া সার্বজনীন দুর্গামন্দির ৫. ভালুকা সাজিপাড়া বড় বাড়ি সার্বজনীন দুর্গামন্দির ৬. ভালুকা দাস পাড়া সার্বজনীন দুর্গামন্দির ৭. সাজিপাড়া ভালুকা সার্বজনীন  পুরাতন দুর্গামন্দির ৮. রামনগর সার্বজনীন দুর্গামন্দির বটতলা ৯. রামনগর পোদ্দারবাড়ি সার্বজনীন দুর্গামন্দির ১০. কৃষ্ণপুর সার্বজনীন দুর্গামন্দির ১১. বাগবাড়িয়া সার্বজনীন দুর্গামন্দির ১২. পান্টি সার্বজনীন দুর্গামন্দির ১৩. পান্টি অজিত বাবুর বাড়ি সার্বজনীন দুর্গামন্দির। এবং প্রতিমা বিসর্জন না হওয়া পর্যন্ত প্রশাসন সার্বিক ভাবে নিরাপত্তা দিবেন।


পূজা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com