এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি \

প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২১, ১৪:০৬

আপডেট: ০৫ অক্টোবর ২০২১, ১৪:০৬

৩৫০

শেয়ার:

পাটকেলঘাটায় যমুনা টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় যমুনা টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি আহসানুল রাজীব সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

News

সোমবার (৪ অক্টোবর) রাত ৭.৩০ মিনিটের দিকে সাতক্ষীরা যাওয়ার সময় পাটকেলঘাটা বলফিল্ড মোড় সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। জানা যায়, তিনি সাতক্ষীরা যাওয়র সময় পাটকেলঘাটা বলফিল্ড মোড় এলাকায় পৌছা মাত্র একটি ট্রাক কে সাইড দেয়ার সময় পিচের রাস্তাটি খারাপ হয়ে উচু নিচু হওয়ায় সেখানে তার মটরসাইকেল ধাক্কা লেগে উল্টে যায়।  সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যান। পরে স্থানীয়রা পাটকেলঘাটায় একটি বেসরকারী ক্লিনিকে তাকে ভর্তি করে। পরে পাটকেলঘাটার কর্তব্যরত সাংবাদিকরা তাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। মাথায় হেলমেট থাকায় বড় ধরনের কোন ক্ষতি হয়নি তার। তবে হাত ও গায়ের বেশ কিছু জায়গায় মারাত্মক ক্ষতের সৃষ্টি হয়েছে। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি এখন তার নিজ বাড়ীতে চিকিৎসাধীন আছেন। এব্যাপারে পাটকেলঘাটা সাংবাদিক বৃন্দরা তার দ্রæত আরোগ্য কামনা করে বিবৃতি জানিয়েছেন। স্থানীয়রা জানান, এখানে রাস্তাটি খারাপ হওয়ার কারণে প্রায় দূর্ঘটনা ঘটে। আজ তো রাজিব অল্পের জন্য বেচে গেছেন। তারা রাস্তাটি যেন দ্রæত সংষ্কার হয় কর্তপক্ষের কাছে দাবি জানান। 



এক্সিডেন্ট সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com